কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটিতে কিশোরগঞ্জের ১১ জন


 স্টাফ রিপোর্টার | ১৪ মে ২০১৯, মঙ্গলবার, ৫:২৫ | রাজনীতি 


বাংলাদেশ ছাত্রলীগের নবগঠিত কেন্দ্রীয় কমিটিতে কিশোরগঞ্জ জেলার ১১ জন ছাত্রনেতা ঠাঁই পেয়েছেন। এর মধ্যে চারজন সহ-সভাপতি পদ পেয়েছেন। এছাড়া ছাত্রবৃত্তি সম্পাদক, উপ শিক্ষা ও পাঠচক্র সম্পাদক, উপ মানব সম্পদ সম্পাদক, উপ পাঠাগার সম্পাদক এবং উপ শিক্ষা ও পাঠচক্র সম্পাদক পদসহ দুইজন সদস্য পদ পেয়েছেন।

বাংলাদেশ ছাত্রলীগের নবগঠিত কেন্দ্রীয় কমিটিতে ঠাঁই পাওয়া কিশোরগঞ্জ জেলার ১১ জনের মধ্যে ইসরাত কাসফিয়া ইরা, এসএম তৌফিকুল হাসান সাগর, জাহাঙ্গীর মঞ্জিল পিপাস এবং নজরুল ইসলাম এই চারজন সহ-সভাপতি পদ পেয়েছেন।

ছাত্রবৃত্তি সম্পাদক পদে আতাউল গনি কৌশিক, উপ শিক্ষা ও পাঠচক্র সম্পাদক পদে নেয়ামত উল্লাহ তপন, উপ মানব সম্পদ সম্পাদক পদে হিরণ ভূইয়া, উপ পাঠাগার সম্পাদক পদে আতিকুল ইসলাম আতিক এবং উপ শিক্ষা ও পাঠচক্র সম্পাদক পদে মনিরুজ্জামান তরুন ৩০১ সদস্যবিশিষ্ট এই কমিটিতে জায়গা পেয়েছেন।

এছাড়া কমিটিতে সাখাওয়াত হোসেন মিলন এবং শাহাদাত হোসেন রকি সদস্য পদ পেয়েছেন।

তাদের মধ্যে ইসরাত কাসফিয়া ইরা কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর, এসএম তৌফিকুল হাসান সাগর পাকুন্দিয়া, জাহাঙ্গীর মঞ্জিল পিপাস কিশোরগঞ্জ সদর, নজরুল ইসলাম কুলিয়ারচর, আতাউল গনি কৌশিক করিমগঞ্জ, নেয়ামত উল্লাহ তপন ইটনা, হিরণ ভূইয়া নিকলী, আতিকুল ইসলাম আতিক কিশোরগঞ্জ সদর, মনিরুজ্জামান তরুন নিকলী, সাখাওয়াত হোসেন মিলন করিমগঞ্জ এবং শাহাদাত হোসেন রকি বাজিতপুর উপজেলার গর্বিত সন্তান।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর