কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জের শেখ তুহিন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-আইন সম্পাদক নির্বাচিত


 স্টাফ রিপোর্টার | ৩ জুলাই ২০১৯, বুধবার, ১:১৫ | রাজনীতি 


বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর দক্ষিণ শাখার উপ-আইন সম্পাদক নির্বাচিত হয়েছেন কিশোরগঞ্জের সন্তান জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আইনের ছাত্র শেখ তুহিন। সম্প্রতি বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর দক্ষিণ শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

গত ২৮ জুন গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে কমিটির তালিকা প্রকাশ করা হয়। ২৭১ সদস্য বিশিষ্ট বাংলাদেশ ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী অনুমোদিত কমিটিতে উপ-আইন সম্পাদক পদে জায়গা করে নিয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আইনের ছাত্র শেখ তুহিন।

২০১৮ সালের ১১ ও ১২ মে বাংলাদেশ ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। একই বছরের ৩১ জুলাই রেজওয়ানুল হক চৌধুরী শোভনকে ছাত্রলীগের সভাপতি ও গোলাম রাব্বানীকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়।

নবগঠিত বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর দক্ষিণ শাখার উপ-আইন সম্পাদক শেখ তুহিন এর গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলা সদরের পূর্ব তারাপাশা এলাকায়।

শেখ তুহিন ছোটবেলা থেকেই পারিবারিকভাবে মুজিব আদর্শে বিশ্বাসী হয়ে বেড়ে উঠেছেন। তিনি বৃহত্তর ময়মনসিংহ আইন ছাত্র কল্যাণ পরিষদের সহ-সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করছেন।

বাংলাদেশ আওয়ামী আইন ছাত্র পরিষদের রাজনীতিতে মুজিব আদর্শের একজন একনিষ্ঠ সৈনিক ছিলেন তুহিন। ছাত্র রাজনীতি করছেন বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার পর থেকে। ক্লিন ইমেজের ছাত্র নেতা হিসেবেই পরিচিত শেখ তুহিন।

এ বিষয়ে শেখ তুহিন জানান, ভবিষ্যতেও তিনি বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে পরিচ্ছন্ন রাজনীতি করে যেতে চান এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে যে কোন ত্যাগ স্বীকার করতে প্রস্তুত রয়েছেন।

সামনে এগিয়ে যাওয়ার জন্য তিনি সবার দোয়া ও সহযোগিতা কামনা করেছেন। সেই সাথে তাকে উপ-আইন সম্পাদক নির্বাচিত করায় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী এবং ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এছাড়াও তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে ও বিভিন্নভাবে যারা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন তাদের সবাইকে ধন্যবাদ, কৃতজ্ঞতা ও সবার নিকট দোয়া কামনা করেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর