কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


নিকলীতে ২০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক


 স্টাফ রিপোর্টার | ১১ জুলাই ২০১৯, বৃহস্পতিবার, ২:৫৪ | অপরাধ 


নিকলীতে ২০০ পিস ইয়াবাসহ মো. তোফাজ্জল খাঁ (৪০) ও দ্বীন ইসলাম (৩০) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার (১১ জুলাই) সকালে নিকলী উপজেলার পূর্বগ্রাম চামারটুলা নতুন বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি টিম সকাল সাড়ে ১০টার দিকে এই অভিযান পরিচালনা করে।

আটক হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে মো. তোফাজ্জল খাঁ নিকলীর পূর্বগ্রাম সর্দার হাটির ইদ্রিস খাঁ এর ছেলে এবং দ্বীন ইসলাম পূর্বগ্রাম চামারটোলার শুকুর আলীর ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার, বিএন এম শোভন খান জানান, মাদককে নির্মূলের ক্ষেত্রে কিশোরগঞ্জ র‌্যাব নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (১১ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে তারা নিকলী উপজেলার পূর্বগ্রাম চামারটুলা নতুন বাজারে অভিযান পরিচালনা করেন।

অভিযানে ২০০ পিস ইয়াবা, মাদক বিক্রির নগদ দুই হাজার ৩শ’ টাকা ও দুইটি মোবাইল সেটসহ হাতে নাতে মো. তোফাজ্জল খাঁ ও দ্বীন ইসলামকে তারা আটক করেন।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে দু’জনেই মাদক ক্রয়-বিক্রয় এর সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

এ ঘটনায় ইয়াবাসহ আটক হওয়া দুই মাদক ব্যবসায়ী মো. তোফাজ্জল খাঁ ও দ্বীন ইসলাম এর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিকলী থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও লে. কমান্ডার, বিএন এম শোভন খান জানান।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর