কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


দেশব্যাপী শিশু নির্যাতন-হত্যার প্রতিবাদে ভৈরবে কাকলী খেলাঘর আসরের বিক্ষোভ


 সোহেল সাশ্রু, ভৈরব | ২২ জুলাই ২০১৯, সোমবার, ৯:৪৭ | কলকাকলি 


দেশব্যাপী শিশু হত্যা ও শিশুদের উপর পাশবিক নির্যাতনের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ভৈরবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ভৈরবের কাকলি খেলাঘর আসর। সোমবার (২২ জুলাই) বিকালে এই কর্মসূচি পালন করা হয়।

বিকাল ৪টার দিকে কাকলি খেলাঘরের শিশু-কিশোরেরা ভৈরব রেলওয়ে উচ্চ বিদ্যালয়ে সমবেত হয়ে ব্যানার, প্লেকার্ড ও ফেস্টুন নিয়ে শিশুদের উপর পাশবিক নির্যাতনকারীদের দ্রুত ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল বের করে।

মিছিলটি ভৈরব বাজারের প্রধান প্রধান রাস্তা প্রদক্ষিণ করে ভৈরব কেন্দ্রীয় শহীদ মিনারে এক প্রতিবাদ সভার মাধ্যমে সমাপ্ত হয়।

খেলাঘর কেন্দ্রীয় কমিটির সভাপতিমণ্ডলির সদস্য, কাকলি খেলাঘর আসরের সভাপতি রফিকুল ইসলাম মহিলা কলেজের অধ্যক্ষ শরীফ আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, খেলাঘরের ছোট্ট ভাই প্রত্যয় দাস স্বচ্ছ, বোন রাবসা বিনতে রশিদ, জয়া রানী বর্মন, সাদিয়া সরকার রূপা, কাকলির পাঠাগার সম্পাদক আসাদুজ্জামান সোহেল, সহ-সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম মাহফুজ, সহ-সভাপতি এবং খেলাঘর জাতীয় পরিষদ সদস্য অধ্যাপক সত্যজিৎ দাস ধ্রুব।

কাকলি খেলাঘর আসরের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রিপনের সঞ্চালনায় অনুষ্ঠিত এই প্রতিবাদ সভায় বক্তারা শিশুদের নিরাপদ শৈশব নিশ্চিত করতে ও শিশুদের উপর পাশবিক নির্যাতনকারীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করার জন্যে সরকারের নিকট জোর দাবি জানান।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে তিনশতাধিক শিশু-কিশোর অংশগ্রহণ করে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর