কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


নূর মোহাম্মদ এমপি'র পিএস হিসেবে নিয়োগ পেলেন মামুনুর রহমান


 স্টাফ রিপোর্টার | ১০ আগস্ট ২০১৯, শনিবার, ৬:৫৮ | রাজনীতি 


কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনে সংসদ সদস্য, সাবেক আইজিপি, রাষ্টদূত ও সচিব নূর মোহাম্মদ এমপি'র ব্যক্তিগত সচিব (পিএস) হিসেবে নিয়োগ পেয়েছেন কটিয়াদী উপজেলার চান্দপুর ইউনিয়নের চান্দপুর পূর্ব পাড়া গ্রামের সন্তান মামুনুর রহমান।

শুক্রবার (৯ আগস্ট) নূর মোহাম্মদ এমপি স্বাক্ষরিত এক পত্রে তাকে পিএস হিসেবে নিয়োগের অনুমোদন দেয়া হয়।

মামুনুর রহমান আওয়ামী পরিবারের সন্তান। তার বাবা নূর উদ্দিন আহমেদ আওয়ামী লীগের রাজনীতির সাথে সক্রিয়ভাবে জড়িত। মামুনুর রহমানের বড় ভাই দীর্ঘদিন চান্দপুর ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

মামুনুর রহমান ছাত্রজীবন থেকেই ছাত্র রাজনীতির সাথে সক্রিয় ছিলেন। তিনি চাতল বাগহাটা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি এবং গুরুদয়াল সরকারি কলেজ থেকে এইচএসসি এবং তিতুমীর বিশ্ববিদ্যালয় কলেজ থেকে অর্থনীতিতে অনার্স-মাস্টার্স সম্পন্ন করেন।

তিতুমীর বিশ্ববিদ্যালয় কলেজে পড়ার সময় ২০০৬-২০০৭ সালে মামুনুর রহমান তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের সহ-সম্পাদক নির্বাচিত হন।

পরবর্তীতে তিনি সাংবাদিকতার মাধ্যমে কর্মজীবন শুরু করেন। তিনি রেডিও টুডে, রেডিও লাভবাংলা, মানবজমিন, আমার দিন সহ বেশ কয়েকটি পত্রিকায় কাজ করেছেন।

২০১৭ সালে সাবেক আইজিপি, রাষ্টদূত ও সচিব নূর মোহাম্মদ রাজনীতির মাঠে নামলে তাঁকে অনুসরণ করে মামুনুর রহমান আবারও রাজনীতিতে সক্রিয় হন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর