কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বর্ষীয়ান দুই রাজনীতিকের বাসায় এমপি তৌফিক


 স্টাফ রিপোর্টার | ৬ অক্টোবর ২০১৯, রবিবার, ২:১৫ | রাজনীতি 


সাবেক গণপরিষদ সদস্য (এমপিএ) মো. আব্দুল কাদির এবং কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান এই দুই বর্ষীয়ান রাজনীতিকের শারীরিক অবস্থার খোঁজখবর নিয়েছেন কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক।

শনিবার (৫ অক্টোবর) সন্ধ্যায় তিনি কিশোরগঞ্জ জেলা শহরের নিউটাউন এলাকায় সাবেক গণপরিষদ সদস্য (এমপিএ) মো. আব্দুল কাদির এবং কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহানের বাসায় গিয়ে তাদের শারীরিক অবস্থার খোঁজখবর নেন।

ইটনা উপজেলার গর্বিত সন্তান সাবেক গণপরিষদ সদস্য (এমপিএ) মো. আব্দুল কাদির এর শারীরিক খোঁজখবর নেওয়া ছাড়াও রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি তাঁর পরিবারের সদস্যদের সাথে কথা বলেন এবং তাদের খোঁজখবর নেন।

এছাড়া তিনি মিঠামইন উপজেলার গর্বিত সন্তান কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহানের বাসায় গিয়ে তাঁর শারীরিক অবস্থা এবং চিকিৎসার ব্যাপারে খোঁজখবর নেন। এ সময় রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহানকে নিবিড় চিকিৎসা নেয়ার তাগিদ দেন এবং চিকিৎসা সংক্রান্ত বিষয়ে যেকোন সহযোগিতার আশ্বাস দেন।

দুই বর্ষীয়ান রাজনীতিকের শারীরিক অবস্থার খোঁজখবর নিতে যাওয়া রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি’র সাথে এ সময় দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর