কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে ট্রাকভর্তি গাঁজা ও দুই লাখ টাকাসহ গ্রেপ্তার ২


 মো. রফিকুল হায়দার টিটু, স্টাফ রিপোর্টার, কটিয়াদী | ৮ ডিসেম্বর ২০১৯, রবিবার, ৮:৩৩ | অপরাধ 


কিশোরগঞ্জের কটিয়াদী থেকে ট্রাকভর্তি ৩০ কেজি গাঁজার চালানসহ মুরতুজ আলী (৪৬) ও মোশারফ হোসেন (২৬) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প। রোববার (৮ ডিসেম্বর) ভোররাতে কটিয়াদী বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের ব্যবহৃত মিনি ট্রাক ও মাদক বিক্রির দুই লাখ টাকা জব্দ করা হয়।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার, বিএন এম শোভন খান জানান, হবিগঞ্জ থেকে ভৈরব-কিশোরগঞ্জ হয়ে নেত্রকোণা-ময়মনসিংহ এলাকায় পাচারের সময় রোববার (৮ ডিসেম্বর) ভোর রাতে কটিয়াদী বাসস্ট্যান্ড এলাকায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের সদস্যরা একটি মিনি ট্রাকে তল্লাসি চালিয়ে ৩০ কেজি গাঁজা উদ্ধার করেন এবং দুই মাদক ব্যবসায়ীকে আটক করে।

এ সময় আল আমিন নামে একজন পালিয়ে যায়। এছাড়া আটক দুইজনের কাছ থেকে মাদক বিক্রয়ের নগদ দুই লক্ষ টাকা উদ্ধার করা হয়।

আটককৃতদের মধ্যে মুরতুজ আলী হবিগঞ্জ জেলার দক্ষিণ আমকান্দি গ্রামের রাজ্জাক মিয়ার ছেলে ও মোশারফ হোসেন চুনারুঘাট উপজেলার নতুন বাজার (বাগবাড়ি) এলাকার আব্দুল আউয়ালের ছেলে।

আটক দু’জনেই মাদক ব্যবসায়ী। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মাদক ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত থাকার কথা র‌্যাবের নিকট স্বীকার করেছে।

কটিয়াদী থানার ওসি এম,এ জলিল বলেন, ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তিন জনের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃতদেরকে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর