কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদী থেকে দুইটি পাইপগান ও কার্তুজ উদ্ধার

 স্টাফ রিপোর্টার | ২১ ডিসেম্বর ২০১৯, শনিবার, ৯:১৪ | অপরাধ 


কিশোরগঞ্জের কটিয়াদী থেকে পরিত্যক্ত অবস্থায় দেশীয় তৈরি দুইটি পাইপগান এবং এক রাউন্ড কার্তুজ উদ্ধার করেছে র‌্যাব। শনিবার (২১ ডিসেম্বর) দুপুরে কটিয়াদি উপজেলার সহশ্রাম ধূলদিয়া ইউনিয়নের শিমুলতলা এলাকায় পরিত্যক্ত অবস্থায় এই দুইটি পাইপগান ও এক রাউন্ড কার্তুজ উদ্ধার করেছে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার, বিএন এম শোভন খান জানান, কটিয়াদী উপজেলার সহশ্রাম ধূলদিয়া ইউনিয়নের শিমুলতলা এলাকায় জমি সংক্রান্ত বিষয় নিয়ে দাঙ্গা হাঙ্গামার জন্য কতিপয় লোক দেশীয় অস্ত্রশস্ত্রসহ অবস্থান করছে।

এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি চৌকস টিম শনিবার (২১ ডিসেম্বর) দুপুর আড়াইটায় ঘটনাস্থলে গিয়ে শিমুলতলা গ্রামের ইসলাম উদ্দিন (৬৫) এর বাড়ির পিছনে ঝোপের ভিতরে পরিত্যক্ত অবস্থায় দুইটি পাইপগান এবং এক রাউন্ড কার্তুজ উদ্ধার করে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে যে, জমি সংক্রান্ত বিষয়ে এলাকায় প্রভাব বিস্তার করার জন্য অপ্সাত দুর্বৃত্তরা ঝোপের ভিতরে অস্ত্র ও গোলাবারুদ মজুদ করছিল। এ ঘটনার সাথে সংশ্লিষ্টদের আটক করতে র‌্যাবের অভিযান চলমান রয়েছে।

এ ঘটনায় দেশীয় তৈরী দুইটি  পাইপ গান এবং এক রাউন্ড কার্তুজ কটিয়াদী থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর