কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে গাঁজাসহ আটক দুই যুবকের কারাদণ্ড


 স্টাফ রিপোর্টার | ১৭ ফেব্রুয়ারি ২০২০, সোমবার, ১:৪৯ | অপরাধ 


কিশোরগঞ্জে গাঁজাসহ আটকের পর আরজু (৩০) ও জসিম (৩২) নামের দুই যুবকের প্রত্যেককে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড ও এক হাজার টাকা করে জরিমানা অনাদায়ে প্রত্যেককে আরো সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

রোববার (১৬ ফেব্রুয়ারি) রাতে ভ্রাম্যমাণ আদালতের বিচারক জেলা কালেক্টরেট এর নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব মাহমুদ পাশা এই দণ্ড দেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, রোববার (১৬ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটা থেকে রাত প্রায় সাড়ে ১১টা পর্যন্ত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, কিশোরগঞ্জ এর উদ্যোগে জেলা কালেক্টরেট এর নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব মাহমুদ পাশা’র নেতৃত্বে এবং জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ হাবীব তৌহিদ ইমাম তত্ত্বাবধানে পরিদর্শক তারেক মাহমুদ ও পরিদর্শক সেন্টু রঞ্জন নাথসহ বিভাগীয় স্টাফদের সমন্বয়ে একটি রেইডিং টিম গঠন করে কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল মধ্যপাড়া এলাকায় মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে গাঁজাসহ আরজু ও জসিম নামে দুই যুবককে আটকের পর ভ্রাম্যমাণ আদালতের বিচারক তাদের এই সাজা দেন।

দণ্ডিত দুই মাদক অপরাধীর মধ্যে আরজু কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল মধ্যপাড়া এলাকার হাজী মো: ফজলুর রহমানের ছেলে এবং জসিম একই এলাকার মৃত আমির উদ্দিনের ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, কিশোরগঞ্জ এর সহকারী পরিচালক মোহাম্মদ হাবীব তৌহিদ ইমাম বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর