কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে বিপুল পরিমাণ চোলাই মদ ও রিক্সাসহ মাদক ব্যবসায়ী আটক


 স্টাফ রিপোর্টার | ১ মার্চ ২০২০, রবিবার, ৮:৫৯ | অপরাধ 


কিশোরগঞ্জে মাদকবিরোধী অভিযানে সাড়ে ১৫ লিটার চোলাই মদ ও চোলাই মদ পরিবহনের কাজে ব্যবহৃত একটি ব্যাটারিচালিত রিক্সাসহ মোঃ হান্নান (২৭) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

রোববার (১ মার্চ) বিকালে কিশোরগঞ্জ জেলা শহরের বত্রিশ রেড ক্রিসেন্ট মোড় এলাকায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র এডি চন্দন দেবনাথ এর নেতৃত্বে একটি টিম অভিযান চালিয়ে তাকে আটক করে।

চোলাই মদ ও রিক্সা সহ আটক হওয়া মোঃ হান্নান কিশোরগঞ্জ সদর উপজেলার মারিয়া ইউনিয়নের স্বল্প মারিয়া গ্রামের মৃত মীর হোসেনের ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র এডি চন্দন দেবনাথ জানান, র‌্যাব তার প্রতিষ্ঠালগ্ন থেকে জঙ্গি ও সন্ত্রাস, মাদক, অস্ত্র, অপহরণ, হত্যা, নারী নির্যাতন ও ধর্ষণসহ বিভিন্ন প্রকার অবৈধ কর্মকাণ্ডের বিরুদ্ধে আপসহীন অবস্থানে থেকে কাজ করে যাচ্ছে, যা দেশের সর্বস্তরের জনসাধারণ কর্তৃক ইতোমধ্যে বিশেষ ভাবে প্রশংসিত হয়েছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কিশোরগঞ্জ জেলা শহরের বড়বাজার থেকে বত্রিশ বাসষ্ট্যান্ড যাওয়ার পথে একজন ব্যাটারিচালিত রিক্সা চালক চটের বস্তায় করে সাদা প্লাষ্টিকের বোতলে ভর্তি দেশীয় তৈরী চোলাই মদ (লাইসেন্স বিহীন) বহন করে নিয়ে যাচ্ছে।

এই তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য কিশোরগঞ্জ র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র এডি চন্দন দেবনাথ এর নেতৃত্বে একটি আভিযানিক দল রোববার (১ মার্চ) বিকাল সাড়ে ৪টার দিকে কিশোরগঞ্জ জেলা শহরের বত্রিশ এলাকার রেড ক্রিসেন্ট মোড়ের পন্ডিত মেডিক্যাল হল এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে ব্যাটারিচালিত রিক্সার চালক মো. হান্নানের কাছ থেকে সাড়ে ১৫ লিটার দেশীয় তৈরি চোলাই মদ উদ্ধার করা হয়। এ সময় চোলাই মদ পরিবহনের কাজে ব্যবহৃত রিক্সাটিও জব্দ করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে মো. হান্নান এর আগেও দেশীয় তৈরী চোলাই মদ অবৈধভাবে বিক্রয় করার কথা স্বীকার করে।

এ ঘটনায় মাদক ব্যবসায়ী মো. হান্নানের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন-২০১৮ এর ৩৬(১) এর সারণি ২৪(খ) ধারায় কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর