কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে মাদক সেবনের অপরাধে মাদকসেবীর কারাদণ্ড


 স্টাফ রিপোর্টার | ৭ মার্চ ২০২০, শনিবার, ৮:২৯ | অপরাধ 


কিশোরগঞ্জে মাদক সেবনের অপরাধে মোঃ নুরু মিয়া (২০) নামে এক মাদকসেবী তরুণকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড এক হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরো সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (৭ মার্চ) বিকালে কিশোরগঞ্জ সদরের সিদ্ধেশ্বরী রেলওয়ে মোড় এলাকায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র এডি চন্দন দেবনাথ এবং জেলা কালেক্টরেটের নির্বাহী ম্যাজিস্ট্রেট মীর মোঃ আল কামাহ্ তমাল এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে তিন পিস ইয়াবাসহ তাকে আটকের পর এই দণ্ড দেয়া হয়।

কারাদণ্ডে দণ্ডিত মোঃ নুরু মিয়া কিশোরগঞ্জ সদর উপজেলার রাজারকান্দি গ্রামের দুলাল মিয়ার ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র এডি চন্দন দেবনাথ জানান, র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবদের ভিত্তিতে জানতে পারে যে, কিশোরগঞ্জ সদর উপজেলার সিদ্ধেশ্বরী রেলওয়ে মোড় এলাকায় একজন মাদক সেবনকারী মাদক সেবন করছে।

এই সংবাদ পেয়ে কিশোরগঞ্জ র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র এডি চন্দন দেবনাথ এবং এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট’র আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মীর মোঃ আল কামাহ্ তমাল’দ্বয়ের নেতৃত্বে একটি আভিযানিক দল শনিবার (৭ মার্চ) বিকাল পৌনে ৫টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার সিদ্ধেশ্বরী রেলওয়ে মোড় এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে মোঃ নুরু মিয়া কে মাদক সেবন করার সময় গ্রফতার করেন। এ সময় তার নিকট হতে তিন পিস ইয়াবা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে মোঃ নুরু মিয়া মাদক সেবনের কথা স্বীকার করে। তাকে তাৎক্ষণিকভাবে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দোষী সাব্যস্ত করে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড এক হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরো সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর