kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

কিশোরগঞ্জে মাইক্রোবাস নিয়ে মোবাইল চুরি করতে এসে গ্রেপ্তার ৬



 স্টাফ রিপোর্টার | ২৫ মার্চ ২০১৮, রবিবার, ১:১৫ | অপরাধ 


কিশোরগঞ্জে মাইক্রোবাস নিয়ে মোবাইল ফোন চুরি করতে এসে আন্ত:জেলা মোবাইল ফোন চোর চক্রের ছয় সদস্য পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছে। এ সময় তাদের ব্যবহৃত মাইক্রোবাসটিও আটক করা হয়েছে। এছাড়া চোরাই বিভিন্ন ব্র্যান্ডের ১০টি মোবাইল ফোন তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে।

শনিবার কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে ক্রিকেট লীগের উদ্বোধনে ভীড়ের মধ্যে মোবাইল ফোন চুরি করতে গিয়ে তারা পুলিশের হাতে ধরা পড়ে।

গ্রেপ্তার হওয়া আন্ত:জেলা মোবাইল ফোন চোর চক্রের সদস্যরা হলো, জামাল উদ্দিন, ইকবাল, রিপন, রাশেদ, মাসুদ ও আবদুল করিম। তাদের মধ্যে রাশেদ এবং রিপনের বাড়ি নিকলীতে। অন্যদের মধ্যে জামাল উদ্দিনের বাড়ি চট্টগ্রাম, ইকবালের বাড়ি কুমিল্লা, মাসুদের বাড়ি শেরপুর এবং আবদুল করিমের বাড়ি ঠাকুরগাঁও।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি আবু শামা মো. ইকবাল হায়াত জানান, গ্রেপ্তার হওয়া ছয় ব্যক্তি আন্ত:জেলা মোবাইল ফোন চোর চক্রের সদস্য। তারা মাইক্রোবাস দিয়ে বিভিন্ন এলাকায় গিয়ে সাধারণ মানুষের ভীড়ে মিশে গিয়ে মোবাইল ফোন চুরি করে। শনিবার মরহুম রাষ্ট্রপতি জিল্লুর রহমান প্রথম বিভাগ ক্রিকেট লীগের উদ্বোধনী অনুষ্ঠানে সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমানের মতো ক্রিকেটারদের উপস্থিত থাকার কারণে শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে মানুষের ভীড়কে টার্গেট করে তারা মাইক্রোবাসযোগে কিশোরগঞ্জে আসে।

কিন্তু পুলিশের সার্বক্ষণিক নজরদারি ও তৎপরতার কারণে তাদের পরিকল্পনা ভেস্তে যায়। মাইক্রোবাসসহ চক্রের ছয় সদস্যকে তারা পাকড়াও করেন। গ্রেপ্তারকৃতরা পুলিশি জিজ্ঞাসাবাদে তারা মোবাইল ফোন চোর চক্রের সদস্য বলে স্বীকার করেছে। এ ব্যাপারে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে বলেও ওসি আবু শামা মো. ইকবাল হায়াত জানিয়েছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ