কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন লাভের প্রত্যাশা ইঞ্জিনিয়ার মান্নানের

 মো. রফিকুল হায়দার টিটু, স্টাফ রিপোর্টার, কটিয়াদী | ২৯ এপ্রিল ২০১৮, রবিবার, ৬:২৫ | রাজনীতি 


কটিয়াদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-২ (কটিয়াদী ও পাকুন্দিয়া) আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী মুক্তিযোদ্ধা আলহাজ্ব ইঞ্জিনিয়ার এম এ মান্নান। উপজেলার বানিয়াগ্রাম বাজারে নিজের প্রতিষ্ঠিত আলহাজ্ব ইঞ্জিনিয়ার এম এ মান্নান ফাউন্ডেশন কার্যালয় প্রাঙ্গণে আয়োজিত এই মতবিনিময় সভায় দলীয় মনোনয়ন লাভের প্রত্যাশা ব্যক্ত করেছেন কটিয়াদী উপজেলার পাঁচগাতিয়া গ্রামের এই বর্ষীয়াণ রাজনীতিবিদ।

মতবিনিময় সভায় আলহাজ্ব ইঞ্জিনিয়ার এম এ মান্নান বলেছেন, ছাত্র রাজনীতি থেকে শুরু করে ৫০ বছরের রাজনৈতিক জীবনে তিনি বাংলাদেশ আওয়ামী লীগের সাথে নিবিড় ভাবে জড়িত থেকে মুক্তিযুদ্ধসহ আন্দোলন সংগ্রাম এবং সকল কর্মকান্ডে সক্রিয় অংশগ্রহণ করেছেন এবং নিজেকে জনকল্যাণে উৎসর্গ করেছেন।

বিগত ২০০৬ সালে ৯ম জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সবুজ সংকেত পেয়ে তাঁর পক্ষে জনমত সৃষ্টির জন্য এলাকায় ব্যাপক ভাবে কাজ করেন। কিন্তু দুর্ভাগ্যবশত মারাত্মকভাবে অসুস্থ হয়ে পড়ায় তিনি মনোনয়ন থেকে ছিটকে পড়েন।

পরবর্তীতে ১০ম জাতীয় সংসদ নির্বাচনে তিনি প্রধানমন্ত্রীর খুবই আস্থাভাজন ছিলেন। কিন্তু দুঃখজনক হলেও সত্য শীর্ষ মহলের বিশেষ অনুরোধে মনোনয়ন বোর্ড সেক্রিফাইসের আহবান জানালে তিনি দলীয় সিদ্ধান্তের প্রতি আনুগত্য দেখিয়ে আহবানে সাড়া দেন। সে সময় প্রধানমন্ত্রী পরবর্তী সময়ে মূল্যায়নের আশ্বাস দেন।

তিনি আশা করেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনে তাকে মনোনয়ন দেয়া হবে এবং তিনি বিপুল ভোটে বিজয়ী হবেন।

মতবিনিময় সভায় সাংবাদিক ছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এতে আরও বক্তব্য রাখেন, এম এ রশীদ ভুঁইয়া, সারোয়ার হোসেন শাহীন, ওবায়দুল্লাহ আকন্দ ভুবন ও তানভীর হায়দার। পরে  এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর