kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

কিশোরগঞ্জে মাদকবিরোধী অভিযানে আটক ছয়জনকে কারাদণ্ড


 স্টাফ রিপোর্টার | ৬ মে ২০১৮, রবিবার, ৮:৩৬ | অপরাধ 


কিশোরগঞ্জে সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ এর নেতৃত্বে র‌্যাবের মাদকবিরোধী অভিযানে আটক ছয়জনকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে সাজা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে। এর মধ্যে চারজনকে ইয়াবাসহ এবং দুইজনকে গাঁজাসহ আটক করে সাজা দেয়া হয়। রোববার বিকালে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

দণ্ডিতরা হলো, তৌহিদুর রহমান, ফারজানা বেগম, শাহীন আলম, আলমগীর, হৃদয় ও নাজমুল হাসান।

তাদের মধ্যে তৌহিদুর রহমানকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড ও দশ হাজার টাকা জরিমানা, ফারজানা বেগমকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড এবং বিশ হাজার টাকা জরিমানা, শাহীন আলমকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড এবং বিশ হাজার টাকা জরিমানা, আলমগীরকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড এবং বিশ হাজার টাকা জরিমানা, হৃদয়কে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড ও দশ হাজার টাকা জরিমানা এবং নাজমুল হাসানকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড ও দশ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ।

দণ্ডিতদের মধ্যে তৌহিদুর রহমান কিশোরগঞ্জ শহরের উকিলপাড়া এলাকার শফিকুল ইসলামের ছেলে, ফারজানা বেগম মো. হিরন মিয়ার স্ত্রী, শাহীন আলম শহরের শোলাকিয়া এলাকার আব্দুস সামাদের ছেলে, আলমগীর শোলাকিয়া এলাকার রইছ উদ্দিনের ছেলে, হৃদয় শহরের খরমপট্টি এলাকার বিজয় নন্দীর ছেলে এবং নাজমুল হাসান ইটনা উপজেলার মৃগা গ্রামের নুহাজ মিয়ার ছেলে।

তাদের মধ্যে তৌহিদুর রহমান ও ফারজানা বেগমকে ২৫পিস ইয়াবা, শাহীন আলম ও আলমগীরকে ২৫পিস ইয়াবা এবং হৃদয় ও নাজমুল হাসানকে দুইশ’ গ্রাম গাঁজাসহ কিশোরগঞ্জ শহর ও সদর উপজেলার বিভিন্ন এলাকা থেকে আটক করা হয়।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ