কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সোনার মানুষ প্রয়োজন: সাবেক আইজিপি নূর মোহাম্মদ

 কটিয়াদী প্রতিনিধি | ৭ মে ২০১৮, সোমবার, ৯:৩৬ | রাজনীতি 


পুলিশের  সাবেক আইজি, সচিব এবং রাষ্ট্রদূত নূর মোহাম্মদ বলেছেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সোনার মানুষ প্রয়োজন। আর সেই সোনার মানুষ খুঁজে নেয়ার দায়িত্ব আপনাদের।

সোমবার (৭ মে) বিকালে কটিয়াদী উপজেলার আচমিতা বাজারে স্থানীয় জনগণের সাথে এক মতবিনিময় ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় সাবেক পুলিশ প্রধান নূর মোহাম্মদ এ কথা বলেন।

সভায় সভাপতিত্ব করেন আচমিতা বাজার বণিক সমিতির সভাপতি ব্যবসায়ী আব্দুল মান্নান।

এতে অন্যদের মধ্যে পাকুন্দিয়া উপজেলার বুরুদিয়া ইউনিয়নের চেয়ারম্যান নাজমুল হুদা রুবেল, কটিয়াদী উপজেলার জালালপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. খুর্শিদ উদ্দিন, নাট্যব্যক্তিত্ব মো. রফিকুল ইসলাম মজনু, পাকুন্দিয়া উপজেলার পাটুয়াভাঙ্গা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. জালাল উদ্দিন বাচ্চু, মুমুরদিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ছেনু মিয়া, ডা. বাচ্চু, মাহতাব উদ্দিন গরম, কটিয়াদী উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক তাহের উদ্দিন, কামাল উদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, আগামী সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসন থেকে আওয়ামী লীগের পক্ষে সাবেক আইজিপি নূর মোহাম্মদ গত এগার মাসে কটিয়াদী ও পাকুন্দিয়ায় মোট ৯০টি মতবিনিময় ও আলোচনা সভায় অংশগ্রহণ করেছেন। তিনি একজন যোগ্য ও ভালো মানুষ। তাঁর পক্ষে আমরা আছি, ভবিষ্যতেও থাকব।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর