কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়া ২৪০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

 স্টাফ রিপোর্টার | ২৯ সেপ্টেম্বর ২০২১, বুধবার, ১২:৪৬ | অপরাধ 


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প মাদক বিরোধী অভিযান চালিয়ে ২৪০ পিস ইয়াবা ট্যাবলেট, মাদক ব্যবসার নগদ তিন হাজার ৫শ’টাকা ও একটি মোবাইলসহ জবেদ আলী (৪৩) নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে পাকুন্দিয়া উপজেলার মাইজহাটি এলাকায় অভিযান চালিয়ে এসব ইয়াবা ও নগদ টাকাসহ তাকে আটক করা হয়।

আটক হওয়া মাদক ব্যবসায়ী জবেদ আলী জেলার ভৈরব উপজেলার শ্রীনগর ইউনিয়নের জাফরনগর গ্রামের মৃত আব্দুল আলীর ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে জানান, জবেদ আলী একজন মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা চালিয়ে আসছিল।

গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) দুপুর পৌনে ৩টার দিকে পাকুন্দিয়া উপজেলার মাইজহাটি এলাকায় র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম অভিযান চালায়।

অভিযানে ২৪০ পিস ইয়াবা ট্যাবলেট, মাদক ব্যবসার নগদ তিন হাজার ৫শ’টাকা ও একটি মোবাইলসহ মাদক ব্যবসায়ী জবেদ আলীকে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।

এ বিষয়ে তার বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর