কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ইতালিতে বর্ষবরণকে উপলক্ষ করে কিশোরগঞ্জবাসীর মিলনমেলা


 কিশোরগঞ্জ নিউজ ডেস্ক | ১১ মে ২০১৮, শুক্রবার, ৩:৩০ | প্রবাস 


ইতালির রোমে প্রতি বছরের ন্যায় এবারও কিশোরগঞ্জ জেলা সমিতির আয়োজনে বর্ষবরণ অনুষ্ঠিত হয়েছে। আর এই বর্ষবরণকে উপলক্ষ করে অনুষ্ঠানস্থল রোমের মনতানিওয়ালা পার্ক পরিণত হয় প্রবাসের বুকে এক টুকরো কিশোরগঞ্জ।

ভৈরব পরিষদ, সম্মিলিত ভৈরব পরিষদ, জগন্নাথপুর, লক্ষীপুর, তাতারকান্দী সামাজিক সংগঠন, লাওরেন্তিনা প্রবাসী বাংলা ঐক্য পরিষদের সার্বিক সহযোগিতায় বর্ষবরণ ও বৈশাখী মেলার এই আয়োজন করা হয়।

ইতালীপ্রবাসী কিশোরগঞ্জবাসীদের অংশগ্রহণে অনুষ্ঠানটি হয়ে ওঠে কিশোরগঞ্জবাসীর এক অনুপম মিলনমেলা। বিদেশিদের মাঝে তুলে ধরা হয় বাঙালির কৃষ্টি-সংস্কৃতি। পুরুষেরা পাঞ্জাবি পরে আর মাথায় গামছা বেঁধে এবং নারীরা শতভাগ বাঙালি সাজে সেজেছিলেন। মেলায় আগতদের আপ্যায়ন করানো হয় পান-সুপারি দিয়ে।

কিশোরগঞ্জ জেলা সমিতির সভাপতি শেখ ইসহাকের সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক জি আর মানিক ও আনোয়ার হোসাইনের যৌথ পরিচালনায় এ সময় বক্তব্য রাখেন বরিশাল বিভাগ সমিতির সভাপতি নজরুল ইসলাম মাঝি, সাবেক ছাত্রনেতা মনিরুজ্জামান মনির, হাজী বাহার মিয়া, বাকের সওদাগর, আব্দুল হোসাইন কেনু মিয়া, রাহাত মিয়া, জাকির হোসাইন, রাসেল রানা, নাদিম মিয়া সবুর, শাহীন মিয়াসহ আরও অনেকে।

মেলায় রোমের সকল স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর









সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail .com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ