www.kishoreganjnews.com

‘মুক্তিযোদ্ধা টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট’ এর জমকালো উদ্বোধন



[ স্টাফ রিপোর্টার | ২০ ডিসেম্বর ২০১৭, বুধবার, ৮:০৫ | খেলা ]


উৎসবমুখর পরিবেশ আর ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে করিমগঞ্জ উপজেলার ঐতিহাসিক জয়কা ফুটবল খেলার মাঠে উদ্বোধন হলো ‘মুক্তিযোদ্ধা টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট’। বুধবার সকালে বর্ণাঢ্য আয়োজনে আতশবাজি ফুটিয়ে ও ফিতা কেটে টুর্নামেন্টটির উদ্বোধন করা হয়। মহান বিজয়ের মাসে একাত্তরের সকল বীর মুক্তিযোদ্ধাকে উৎসর্গ করে আয়োজিত এই টুর্নামেন্টের পৃষ্টপোষকতায় রয়েছেন বিশিষ্ট ক্রীড়ানুরাগী, করিমগঞ্জ-তাড়াইলের পরিচিত মুখ, করিমগঞ্জের কৃতি সন্তান ও নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মাহফুজুল হক হায়দার।

মুক্তিযোদ্ধাদের উৎসর্গ করা টুর্নামেন্টটির উদ্বোধক হিসেবেও ছিলেন একাত্তরে রণাঙ্গণের দুই বীরযোদ্ধা করিমগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মো. মুমীন আলী ও মুক্তিযুদ্ধকালীন কোম্পানী কমান্ডার মো. আব্দুল হান্নান। টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন করিমগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আমজাদ হোসেন খাঁন দিদার।

প্রধান অতিথির বক্তৃতায় উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আমজাদ হোসেন খাঁন দিদার বলেন, খেলাধূলা ও বিনোদনের মাধ্যমেই যুব সমাজকে মাদক থেকে দূরে রাখা সম্ভব। প্রজন্মকে বিপথগামী হওয়া থেকে রক্ষা করার মতো মহৎ উদ্দেশ্য থেকেই নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহফুজুল হক হায়দার টুর্নামেন্টটি আয়োজনে পৃষ্টপোষকতা করছেন। তিনি এটি জানেন এবং বিশ্বাস করেন যে, যুব সমাজকে খেলাধুলার মাধ্যমে মাদকের ভয়াল ছোবল থেকে দূরে রাখা যায়। তাই এ মহৎ উদ্যোগের জন্য আমি মাহফুজুল হক হায়দারকে ধন্যবাদ জানাই। পাশাপাশি সবাইকে নিজ নিজ অবস্থান থেকে একেকটি কর্মের মাধ্যমে যুব সমাজকে সঠিক পথে অগ্রগামী করার আহ্বান জানাচ্ছি।

টুর্নামেন্টের উদ্বোধক মুক্তিযোদ্ধা মো. মুমীন আলী ও মো. আব্দুল হান্নান বলেন, স্বাস্থ্যই সকল সুখের মূল। নিয়মিত খেলাধুলা শরীর এবং মন দুটোই ভালো রাখে। নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও আমাদের সন্তান এবং মুক্তিযুদ্ধের চেতনার আদর্শিক সৈনিক মো. মাহফুজুল হক হায়দার এমন একটি উদ্যোগ গ্রহণ করায় আমরা ব্যক্তিগতভাবে খুশি হয়েছি। এজন্যে মাহফুজুল হক হায়দারের প্রতি আমরা ধন্যবাদ জ্ঞাপন করছি।

জয়কা ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মশিউর রহমান শামীম বলেন, জয়কা ইউনিয়ন করিমগঞ্জ উপজেলার একটি আদর্শ ইউনিয়ন। এ এলাকার মানুষ বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী। জয়কা ইউনিয়ন ও আমার প্রাণপ্রিয় সংগঠনের পক্ষ হতে আমরা সগৌরবে অভিবাদন জানাই নিউইয়র্ক মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাহফুজুল হক হায়দার ভাইকে। তিনি আমাদের ইতিহাস-ঐতিহ্যকে ধারণ করে যুব সমাজের পাশে দাঁড়িয়ে তাদের সঠিক পথের নির্দেশনা দেয়ার পাশাপাশি মাদকমুক্ত সমাজ গড়ার জন্য নিরলসভাবে কাজ করে যাওয়ায় আমরা কৃতজ্ঞতা জানাই।

উদ্বোধনী অনুষ্ঠানে টুর্নামেন্টের উপদেষ্টামণ্ডলী ও কাযর্করি কমিটি এবং পরিচালনা কমিটির সদস্যবৃন্দও তাদের বক্তৃতায় মাহফুজুল হক হায়দারের এমন মহৎ উদ্যোগের ভূয়ষী প্রশংসা করেন।

আটটি দলের অংশগ্রহণে আয়োজিত টুর্নামেন্টের উদ্বোধনী খেলাটি পরিচালনা করেন পরিচালনা কমিটির মো. রফিকুল ইসলাম টুটুল, মো. মমিনুল রহমান রানা, মো. মহন শেখ, মো. সোহাগ ইসলাম, মো. রাজন আহমেদ, মো. আরিফুল ইসলাম নয়ন, মো. মোস্তাক আহমেদ, মো. নয়ন মোল্লা, মো. আমজাদ হোসেন, মো. সোয়েব খাঁন, মো. জসিম উদ্দিন, মো. জাহাঙ্গীর আলম, মো. ইভেন আহমেদ, মো. জাবেদ মিয়া, মো. মজিদ মিয়া প্রমুখ।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com