www.kishoreganjnews.com

তাড়াইলে টি-২০ টিভি ফাইনাল ক্রিকেট টুর্নামেন্ট



[ স্টাফ রিপোর্টার | ৩ জানুয়ারি ২০১৮, বুধবার, ৯:০৮ | খেলা ]


ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে তাড়াইলে অনুষ্ঠিত হয়ে গেল টি-২০ টিভি ফাইনাল ক্রিকেট টুর্নামেন্ট। বুধবার তাড়াইল উপজেলার তালজাঙ্গা ইউনিয়নের তালজাঙ্গা উচ্চ বিদ্যালয় মাঠে চর তালজাঙ্গা ফুটন্ত গোলাপ স্পোর্টিং ক্লাবের উদ্যোগে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। বিশিষ্ট ক্রীড়ানুরাগী, করিমগঞ্জ-তাড়াইলের পরিচিত মুখ, নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মাহফুজুল হক হায়দারের সৌজন্যে টুর্নামেন্টটি আয়োজন করা হয়।

টুর্নামেন্টে প্রধান অতিথি ছিলেন তাড়াইল উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. কামাল উদ্দিন ভুইয়া কাঞ্চন। টুর্নামেন্টে সভাপতিত্ব করেন তালজাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান মো. সেলিম উদ্দিন খাঁন। এতে তালজাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা মো. আব্দলু খালেক খাঁন, তালজাঙ্গা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. আশিকুর রহমান প্রমুখসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের মুক্তিযোদ্ধা, সাংবাদিক, ইউপি চেয়ারম্যান-মেম্বার, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সকালে সকল আমন্ত্রিত ব্যক্তিবর্গ, উপদেষ্টামণ্ডলী ও কাযর্করি কমিটি এবং পরিচালনা সংশ্লিষ্টরা উপস্থিত থেকে এ টুর্নামেন্ট উদ্বোধন করেন।

প্রধান অতিথির বক্তৃতায় উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. কামাল উদ্দিন ভুইয়া কাঞ্চন বলেন, খেলাধূলা ও বিনোদনের মাধ্যমেই সম্ভব যুব সমাজকে মাদক হতে বিরত রাখা। নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহফুজুল হক হায়দার যুব সমাজকে খেলাধুলার মাধ্যমে মাদকমুক্ত এবং সঠিক ন্যায় পথে রাখার জন্য দীর্ঘদিন যাবৎ কাজ করে যাচ্ছেন। এ মহৎ উদ্যোগের জন্য আমি মাহফুজুল হক হায়দারকে ধন্যবাদ জানাই। এবং সকলকে যার যার অবস্থান থেকে একেকটি কর্মের মাধ্যমে যুব সমাজকে সঠিক পথে অগ্রগামী করার আহ্বান জানাচ্ছি।

টুর্নামেন্টের সভাপতি তালজাঙ্গা ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান মো. সেলিম খান বলেন, স্বাস্থ্যই সকল সুখের মূল। নিয়মিত খেলাধূলা শরীর এবং মন দুটোই ভালো রাখে। নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও করিমগঞ্জ তাড়াইলের সুপরিচিত মুখ এবং মুক্তিযুদ্ধের চেতনার আদর্শিক সৈনিক মো. মাহফুজুল হক হায়দার এমন একটি উদ্যোগ গ্রহণ করায় আমি ব্যক্তিগতভাবে খুশি হয়েছি ও ধন্যবাদ জ্ঞাপন করছি।

তালজাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা মো. আব্দুল খালেক খাঁন বলেন, তালজাঙ্গা ইউনিয়ন তাড়াইল উপজেলার একটি আদর্শ ইউনিয়ন পরিষদ। বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী ফুটন্ত গোলাপ স্পোর্টিং ক্লাবের পক্ষ থেকে আমরা সগৌরবে অভিনন্দন জানাই নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহফুজুল হক হায়দারকে। তিনি আমাদের ইতিহাস ঐতিহ্যকে ধারণ করে যুব সমাজের পাশে দাঁড়িয়ে মাদকমুক্ত সমাজ গড়ার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

আতশবাজি ফুটিয়ে ও ফিতা কেটে এক আনন্দঘন পরিবেশে ‘টি-২০ টিভি ফাইনাল ক্রিকেট টুর্নামেন্ট’ ফাইনাল খেলাটি উদ্বোধন করা হয়। ফাইনাল খেলাটি পরিচালনা ও সার্বিক সহযোগিতায় ছিলেন রাজন, বাবু, কায়সার, খায়রুল, ইউসুফ, এনামুল, ইমন, ছোট মাসুদ আসাদুল হক, তোরণ প্রমুখ।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com