www.kishoreganjnews.com

‘সেরা বাঙালি’ পুরস্কার পেলেন মাশরাফি



[ কিশোরগঞ্জ নিউজ ডেস্ক | ৩০ জুলাই ২০১৭, রবিবার, ১১:৫৩ | খেলা ]


বাংলাদেশ ক্রিকেটের এক অনন্য নাম মাশরাফি বিন মুর্তজা। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক। ক্রিকেট জগতের এই দিকপাল এবার জিতে নিয়েছেন ‘সেরা বাঙালি’ পুরস্কার।

মাশরাফির কথা কে না জানেন। শুধু বাংলাদেশ নয়, তাঁর খেলার ভক্ত এপার বাংলা মানে পশ্চিমবঙ্গের জনতাও। মাঠে তিনি নামলেই ঝড় ওঠে বাঙালির মনে। ক্রিকেট ক্ষেত্রে অবদানের জন্য তাঁকে দেওয়া হলো আনন্দবাজার গ্রুপের টিভি চ্যানেল এবিপি আনন্দের পক্ষ থেকে ‘সেরা বাঙালি’ পুরস্কার। শনিবার তাঁর হাতে পুরস্কার তুলে দেন ভারতের মহিলা ক্রিকেট দলের নিয়মিত সদস্য, পশ্চিমবঙ্গের মেয়ে ঝুলন গাঙ্গুলি।

শুধু মাশরাফি বিন মুর্তজা-ই নন। ‘সেরা বাঙালি’র পুরস্কার পেয়েছেন বাংলাদেশের চলচ্চিত্র জগতের আরেক দিকপাল জয়া আহসান। বাংলাদেশের নামকরা এই অভিনেত্রী শুধু বাংলাদেশ নয় তাঁর অভিনয়ের ভক্ত এপার বাংলায়ও। কলকাতায় সিনেমায় তিনি নিয়মিত অভিনয় করছেন। কোনও সিনেমায় জয়া আহসান আছেন শুনলে দর্শকরা হল মুখো হচ্ছেন। হাউসফুল হয়ে যাচ্ছে।

পুরস্কার পেয়ে আপ্লুত মাশরাফি বিন মুর্তজা, জয়া আহসান। জানালেন কী করে তাঁরা তিলতিল করে নিজেদের গড়ে তুলেছেন। স্থান করে নিয়েছেন বাঙালির মনে।

‘সেরা বাঙালি’ পুরস্কার এ সেরার সেরা হয়েছেন চিরতরুণ অভিনেতা, সকলের প্রিয় সৌমিত্র চট্টোপাধ্যায়। তাঁর হাতে পুরস্কার তুলে দেন কবি শঙ্খ ঘোষ।

তাঁদের পাশাপাশি সঙ্গীতে সেরা হয়েছেন কৌশিকি চক্রবর্তী, নাটকে বিভাস চক্রবর্তী, সাহিত্যে জয় গোস্বামী, বিনোদনে জাদুকর পি সি সরকার (জুনিয়র), বাণিজ্যে কে ডি পাল। লাইফটাইম অ্যাচিভমেন্ট পুরস্কার পেয়েছেন ভারতীয় বিমান বাহিনীর সাবেক প্রধান অরূপ রাহা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা প্রসেনজিত্সহ বিভিন্ন জগতের বিশিষ্টরা।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com