www.kishoreganjnews.com

সেরা পাঁচে মুস্তাফিজ



[ কিশোরগঞ্জ নিউজ ডেস্ক | ১৮ সেপ্টেম্বর ২০১৭, সোমবার, ১২:১১ | খেলা ]


আইসিসি টি-টোয়েন্টি র‌্যাকিংয়ে বোলারদের তালিকায় সেরা পাঁচে কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান এবং নয়ে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান জায়গা করে নিয়েছেন। এ ফরম্যাটে অলরাউন্ডারের তালিকার এক নম্বর সাকিব ও পাঁচে রয়েছেন মাহমুদুল্লাহ রিয়াদ।

সম্প্রতি বাংলাদেশ দল কোনো টি-টোয়েন্টি ম্যাচ না খেললেও অন্যদের ব্যর্থতায় ৬৯৫ রেটিং পয়েন্ট নিয়ে এক ধাপ এগিয়ে পাঁচে উঠেছেন মুস্তাফিজ।

শীর্ষস্থান ধরে রেখেছেন পাকিস্তানের ইমাদ ওয়াসিম। এক ধাপ পিছিয়ে দক্ষিণ আফ্রিকার ইমরান তাহির তিনে নেমে যাওয়ায় দুইয়ে উঠেছেন ভারতের জসপ্রিত বুমরাহ। চারে রয়েছেন আফগানিস্তানের আদিল রশিদ।

ক্রিকেটের এ সংক্ষিপ্ত সংস্করণে অলরাউন্ডারের তালিকায় সাকিব ও মাহমুদুল্লাহর মাঝে অর্থাৎ দুইয়ে অস্ট্রেলিয়ার গ্লেন ম্যাক্সওয়েল, তিনে আফগানিস্তানের মোহাম্মাদ নবি ও চারে ওয়েস্ট ইন্ডিজের মারলন স্যামুয়েলস রয়েছেন।

ব্যাটসম্যানদের তালিকায় শীর্ষস্থান রয়েছে ভারতের অধিনায়ক বিরাট কোহলি। তালিকার দুইয়ে অস্ট্রেলিয়ার অ্যারন ফিঞ্চ, তিনে ওয়েস্ট ইন্ডিজের ইভিন লুইস, চারে নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসন ও পাঁচে অস্ট্রেলিয়ার গ্লেন ম্যাক্সওয়েল রয়েছেন।

বিশ্ব একাদশের বিপক্ষে দারুণ ব্যাট করে ব্যাটসম্যানদের তালিকায় ২১ ধাপ এগিয়ে ছয় নম্বরে উঠেছেন পাকিস্তানের বাবর আজম। ব্যাটসম্যানদের এ তালিকায় ১৩ নম্বরে রয়েছেন বাংলাদেশের সাব্বির রহমান।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com