কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদী উপজেলা উদীচীর সভাপতি মেরাজ রাহীম, সাধারণ সম্পাদক রাজীব সরকার

 মো. রফিকুল হায়দার টিটু, কটিয়াদী | ১৭ ফেব্রুয়ারি ২০২২, বৃহস্পতিবার, ৪:২৮ | কটিয়াদী 


কিশোরগঞ্জের কটিয়াদীতে বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী উপজেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। ২৫ সদস্য বিশিষ্ট কমিটিতে কবি মেরাজ রাহীমকে সভাপতি ও রাজীব সরকার পলাশকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) কটিয়াদী উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি ভবনে অনুষ্ঠিত আলোচনা সভায় সর্বসম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী কটিয়াদী উপজেলা শাখার আহবায়ক ছড়াকার এডভোকেট নবী হোসেন।

এতে বক্তব্য রাখেন সদস্য সচিব শেখ নজরুল ইসলাম, দুলাল বর্মন প্রমুখ।

পরে দ্বিতীয় পর্বে সর্বসম্মতিক্রমে মেরাজ রাহীমকে সভাপতি, রাজীব সরকার পলাশকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী কটিয়াদী উপজেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়।

কমিটিতে অন্যান্যরা হলেন সহ সভাপতি দুলাল বর্মন, শেখ নজরুল ইসলাম, দেবাশীষ রায় পার্থ, পীযূষ কান্তি সরকার ও হুমায়ন কবীর সোহাগ, সহ-সাধারণ সম্পাদক বদরুল আলম নাঈম ও জিসান আজাদ, কোষাধ্যক্ষ মাহবুবুর রহমান, দপ্তর সম্পাদক সাকিবুল হাসান সোহাগ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হাসান তারেক বাপ্পী, নাট্য বিষয়ক সম্পাদক আর. আই. স্বপন, আবৃত্তি বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল ফাহাদ, নৃত্য বিষয়ক সম্পাদক আবু নাঈম, সংগীত বিষয়ক সম্পাদক নবজিৎ সাহা এবং সদস্য এডভোকেট নবী হোসেন, দীপা বর্মন, বেবী মস্তোফা, আব্দুল কাদির, সাইদ উজ্জ্বল, বিপুল পাল, পলাশ বিশ্বাস, মোফাজ্জেল হোসেন জামান ও বাঁধন চন্দ্র দে।

প্রসঙ্গত, গত ১৭ জানুয়ারি বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী কিশোরগঞ্জ জেলা কমিটি বিশিষ্ট ছড়াকার এডভোকেট নবী হোসেনকে আহ্বায়ক এবং কবি শেখ নজরুল ইসলামকে সদস্য সচিব করে ১৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করে পূর্ণাঙ্গ কমিটি গঠনের দায়িত্ব প্রদান করে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর