কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


শুক্রবার সকালে কিশোরগঞ্জে আনা হবে পিপি শাহ আজিজুল হকের মরদেহ

 স্টাফ রিপোর্টার | ২৬ মে ২০২২, বৃহস্পতিবার, ২:২৯ | রকমারি 


কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মেধাদীপ্ত রাজনীতির সারথি পিপি শাহ আজিজুল হকের মরদেহ শুক্রবার (২৭ মে) সকালে কিশোরগঞ্জ শহরের খরমপট্টি এলাকার বাসভবনে আনা হবে। পরে সকাল ১০টায় শেষ শ্রদ্ধা নিবেদনের জন্য জেলা আওয়ামী লীগ অফিসে নেয়া হবে।

বাদ জুমআ শহরের ঐতিহাসিক পাগলা মসজিদ প্রাঙ্গণে মরহুমের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। পরে মরদেহ গ্রামের বাড়িতে নেয়ার পর সেখানে বাদ আসর দ্বিতীয় ও শেষ নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

সংশ্লিষ্ট সূত্র এসব তথ্য জানিয়েছে।

রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (২৬ মে) দুপুর সাড়ে ১২টায় এডভোকেট শাহ আজিজুল হক শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

ইউনাইটেড হাসপাতাল থেকে তার মরদেহ ঢাকার সিএমএইচ এ নিয়ে সেখানকার হিমঘরে রাখা হবে। সেখান থেকে শুক্রবার (২৭ মে) ভোর ৫টায় মরদেহবাহী এম্বুলেন্স কিশোরগঞ্জের উদ্দেশ্যে রওনা হবে।

কিশোরগঞ্জে আইন পেশাতে নিয়োজিত থেকেও শাহ আজিজুল হক তাঁর পেশার বাইরে সাংবাদিকতা, শিক্ষা, সংস্কৃতি, শিল্প, সাহিত্য, রাজনীতিসহ বহুমাত্রিক ক্ষেত্রে মূল্যবান অবদান রেখে সমাজ প্রগতিকে বেগবান করেছেন।

তিনি কিশোরগঞ্জ জেলা আইনজীবী সমিতিতে ৬ বার সভাপতি নির্বাচিত হন। জেলার পাবলিক প্রসিকিউটর (পিপি) হিসেবেও তিনি দীর্ঘদিন ধরে সুনামের সাথে কাজ করে আসছিলেন।

এডভোকেট শাহ আজিজুল হক জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন ছাড়াও চ্যানেল আই এর কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই কন্যা, আত্মীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর