কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে অনিবন্ধিত পাঁচ ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টার সীলগালা

 স্টাফ রিপোর্টার | ২৯ মে ২০২২, রবিবার, ৯:৫৪ | স্বাস্থ্য 


কিশোরগঞ্জে অনিবন্ধিত পাঁচটি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারকে সীলগালা করে দেয়া হয়েছে। ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলো হচ্ছে, শহরতলীর মুকসেদপুর এলাকার মেডিকেয়ার হেলথ সেন্টার, কিশোরগঞ্জ আধুনিক চক্ষু হাসপাতাল ও বড়পুল চক্ষু হাসপাতাল, লতিবাবাদ চরপাড়া এলাকার মুক্তি ডায়াগনস্টিক সেন্টার এবং জেলা শহরের নগুয়া বটতলা এলাকার হোসাইনিয়া হেলথ কেয়ার ডায়াগনস্টিক এন্ড ডক্টরস চেম্বার।

রোববার (২৯ মে) বিকাল সাড়ে ৪টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. সাইফুল ইসলামের নেতৃত্বে অনিবন্ধিত ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের বিরুদ্ধে পরিচালিত এক অভিযানে এসব পাঁচটি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারকে সীলগালা করে দেয়া হয়েছে।

অভিযানে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুবুর রহমান ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অনিবন্ধিত ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলো সীলগালা করে দেন।

এ ব্যাপারে কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. সাইফুল ইসলাম বলেন, কিশোরগঞ্জ শহরে ১১টি অনিবন্ধিত ক্লিনিক/ডায়াগনস্টিক সেন্টার রয়েছে।

এর মধ্যে আজকে (রোববার, ২৯ মে) আমরা পাঁচটিতে অভিযান চালিয়েছি এবং পাঁচটিকে সীলগালা করে বন্ধ করে দেয়া হয়েছে। বাকি যেগুলো আছে পর্যায়ক্রমে আমরা সেগুলোতে অভিযান চালাব।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর