কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


নবনির্মিত ভাগলপুর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র উদ্বোধন

 স্টাফ রিপোর্টার | ২৫ মার্চ ২০২৪, সোমবার, ৯:৪৩ | স্বাস্থ্য 


কিশোরগঞ্জের বাজিতপুরে নবনির্মিত ভাগলপুর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র উদ্বোধন করা হয়েছে। এছাড়া স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের নতুন ও পুরাতন ভবনের হস্তান্তর কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৫ মার্চ) বিকালে এ উপলক্ষ্যে ফায়ার সার্ভিস মোড় সংলগ্ন এলাকায় নবনির্মিত ভাগলপুর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র প্রাঙ্গণে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আফজাল হোসেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কিশোরগঞ্জ জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপপরিচালক মুহাম্মদ জসিম উদ্দিন ভূঁইয়া।

এতে বিশেষ অতিথি ছিলেন আফতাব-রহিমা ওয়েলফেয়ার ট্রাস্টের নির্বাহী সদস্য ও ট্রাস্টি আবু লুৎফে ফজলে রহিম খান, বাজিতপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রকিবুল হাসান শিবলী, উপজেলা নির্বাহী অফিসার মো. শামীম হুসাইন, বাজিতপুর পৌরসভার মেয়র আনোয়ার হোসেন আশরাফ, স্বাস্থ্য প্রকৌশল বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. লিয়াকত আলী, জেলা পরিবার পরিকল্পনা বিভাগের সহকারী পরিচালক মোহাম্মদ নাজমুল আনোয়ার অপু, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. শহীদুল ইসলাম, স্বাস্থ্য প্রকৌশল বিভাগের সহকারী প্রকৌশলী মো. আমিনুর রহমান, মেডিকেল অফিসার (এমসিএইচ-এফপি) ডা. অনন্যা হোসাইন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান মস্তু মিয়া, সহ-সভাপতি মো. শাহজাহান মিয়া, সাধারণ সম্পাদক মো. আবদুল্লাহ আল-মামুন, সহ-সভাপতি মো. সানোয়ার আলী শাহ, কোষাধ্যক্ষ মো. রফিকুল ইসলাম গোলাপ এবং পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মস্তুফা কামাল।

জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের উপাধ্যক্ষ অধ্যাপক মোহাম্মদ খালেকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক অধ্যাপক বাহার উদ্দিন ভূইয়া, অধ্যক্ষ অধ্যাপক মো. সাঈদ হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তৃতায় সংসদ সদস্য আলহাজ্ব মো. আফজাল হোসেন বলেন, নবনির্মিত ভাগলপুর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রটি এ এলাকার মানুষের স্বাস্থ্যসেবার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আমি প্রত্যাশা করি।

সংসদ সদস্য আফজাল হোসেন তার বক্তব্যে স্বাস্থ্য কেন্দ্রটি নির্মাণে আফতাব-রহিমা ওয়েলফেয়ার ট্রাস্টের সহযোগিতার বিষয়টি উল্লেখ করে সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান।

অনুষ্ঠান মঞ্চে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের নতুন ও পুরাতন ভবনের হস্তান্তর কার্যক্রম শেষে প্রধান অতিথি সংসদ সদস্য আলহাজ্ব মো. আফজাল হোসেন ফলক উন্মোচন ও ফিতা কেটে নবনির্মিত ভাগলপুর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের উদ্বোধন করেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর