কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ড্রাম ট্রাক চাপায় অটোরিকশা যাত্রী নিহত, আহত ৪

 স্টাফ রিপোর্টার | ২২ নভেম্বর ২০২২, মঙ্গলবার, ১:২১ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জ শহরতলীতে ব্যাটারিচালিত একটি অটোরিকশাকে রাবার ড্রাম ট্রাকে চাপা দিলে অটোরিকশা যাত্রী এক তরুণ নিহত হয়েছেন, আহত হয়েছেন আরো চারজন। সোমবার (২১ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নতুন জেলখানা মোড়ে আনসার একাডেমির সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত তরুণের নাম মো. কাউসার (২৫)। তিনি করিমগঞ্জ উপজেলার জয়কা ইউনিয়নের দক্ষিণ পাড়াকুল গ্রামের মো. শামসুদ্দিনের ছেলে। কাউসার খননযন্ত্র দিয়ে মাটি কাটা ও বালু ব্যবসার সাথে জড়িত ছিলেন।

তিনি ঢাকা থেকে বাসযোগে কিশোরগঞ্জের জেলখানার মোড়ে নেমে অটোরিকশায় বাড়ি ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে।

কিশোরগঞ্জ সদর মডেল থানা পুলিশ ও নিহতদের স্বজনেরা জানান, সোমবার (২১ নভেম্বর) ব্যবসায়ের কাজে ঢাকায় গিয়েছিলেন কাউসার। সেখান থেকে তার খনন যন্ত্রের কিছু পার্টস কিনে বাসযোগে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কিশোরগঞ্জের জেলখানার মোড়ে এসে নামেন।

বাড়ি ফেরার জন্য সেখান থেকে একরামপুরের উদ্দেশ্যে একটি অটোরিকশাতে ওঠেন তিনি। অটোরিকশাটি আনসার একাডেমির সামনে পৌঁছার পর বিপরীত দিক থেকে আসা একটি রাবার ড্রাম ট্রাক সেটিকে চাপা দেয়।

এতে গুরুতর আহত হন কাউসার। সঙ্গে সঙ্গে তাকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তিনি মারা যান।

এই দুর্ঘটনার সময় অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মোহাম্মাদ দাউদ বলেন, ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় কাউসারকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় এক শিশু ও নারীসহ আরো অন্তত চারজন আহত হয়েছেন বলে জানান তিনি। তবে তাৎক্ষণিক তাদের নাম জানাতে পারেননি ওসি।

এদের মধ্যে দুজন কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি আছেন। আরেকজনকে গুরুতর অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত কাউসারের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ময়না তদন্ত শেষে পরিবারের সদস্যদের কাছে লাশ হস্তান্তর করা হবে।

ওসি মোহাম্মাদ দাউদ জানান, ঘটনা ঘটিয়ে দ্রুত স্থান ত্যাগ করায় ট্রাক জব্দ কিংবা ট্রাকের চালককে আটক করা যায় নি।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর