কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

 মো. রফিকুল হায়দার টিটু, কটিয়াদী | ২০ জানুয়ারি ২০২৩, শুক্রবার, ৮:২২ | কটিয়াদী 


কিশোরগঞ্জের কটিয়াদীতে আবু ছায়েদ নামে এক ব্যবসায়ীর বাড়িতে ১০ মিনিটের অপারেশনে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) গভীর রাতে পৌর সদরের কামারকোনা এলাকায় ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহা সড়কের পাশে ঘটনাটি ঘটেছে।

ডাকাতদল ঘরের দরজা ভেঙে প্রবেশ করে গৃহকর্তার হাত মুখ বেঁধে ও অন্যান্যদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

জানা যায়, বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) গভীর রাতে একদল মুখোশধারী ডাকাত বাড়ির সীমানা প্রাচীর টপকে ভিতরে প্রবেশ করে। কয়েকজন নিচে দাঁড়িয়ে নিরাপত্তার কাজ করে।

৫-৬জন সিঁড়ি বেয়ে দুতলায় উঠে দরজা ভেঙে ঘরে প্রবেশ করে। গৃহকর্তার দুই মেয়ে যে কক্ষে ছিল প্রথমে সেখানে প্রবেশ করে ডাকাতদলের সদস্যরা তাদেরকে পুলিশের লোক বলে পরিচয় দেয় এবং চিৎকার হৈচৈ করতে নিষেধ করে।

পরে মেয়েদেরকে নিয়ে গৃহকর্তার কক্ষে যায়। গৃহকর্তা তাদের কক্ষের দরজা খুলতেই অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে এবং তার হাত মুখ কাপড় দিয়ে বেধে ফেলে।

নিচতলাতে মোটর সাইকেলের শোরুম। তারা দুতলায় বসবাস করেন। ডাকাতদলের সদস্যরা শোরুমের চাবি চাইলে গৃহকর্তা জানান শোরুমের মালিক অন্যজন। তিনি এখানে থাকেন না।

ডাকাতরা গৃহকর্তার ঘরের আলমারীর চাবি চাইলে ভয়ে তাদের হাতে চাবি দিয়ে দেন। ডাকাতরা আলমারী খোলে ৪ ভরি স্বর্ণালঙ্কার, নগদ ২৫-৩০ হাজার টাকা ও মোবাইল ফোন লুটে নিয়ে যায়।

এ সময় পুলিশের গাড়ির শব্দ শুনে নিচে অপেক্ষমান সদস্যরা দ্রুত চলে আসার সংকেত দিলে তারা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

গৃহকর্তা আবু ছায়েদ বলেন, ঘুমের মধ্যে একটি শব্দ শুনতে পাই। প্রথমে বুঝতে পারিনি কোথায় শব্দ হয়েছে। পরে শুনি আমার মেয়েদের সাথে কে যেন কথা বলছে।

মেয়েদের ডাকে ঘরের দরজা খুলতেই ডাকাতরা আমাদের দুপাশ থেকে ঘিরে ফেলে। কয়েক জনের হাতে দেশীয় অস্ত্র একজনের হাতে আগ্নেয়াস্ত্র ছিল।

প্রথমে তারা মোটর সাইকেল শোরুমের চাবি চায়। শোরুমের মালিক অন্যজন বলাতে তারা আমার আলমারীর চাবি চায়।

আমরা ভয়ে চাবি দিয়ে দিলে তারা আলমারী খোলে নগদ ২৫-৩০ হাজার টাকা ও ৪ ভরি স্বর্ণালংকার নিয়ে যায়। সকালে সিসিটিভি ফুটেজে দেখা যায় তারা ৬-৭জন ছিল।

কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), হোসেনপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার, কটিয়াদী মডেল থানার পুলিশ ও কিশোরগঞ্জ ডিবি পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মোহাম্মদ নূরে আলম বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করি। ঘটনার সাথে জড়িদের গ্রেপ্তার ও তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর