কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


মিঠামইন সেনানিবাস পরিদর্শনে রাষ্ট্রপতি, ২৮ ফেব্রুয়ারি উদ্বোধন হচ্ছে সেনানিবাস

 মিঠামইন সংবাদদাতা | ১৭ ফেব্রুয়ারি ২০২৩, শুক্রবার, ৮:১২ | জাতীয় 


আগামী ২৮ ফেব্রুয়ারি কিশোরগঞ্জের মিঠামইন সেনানিবাস উদ্বোধন হচ্ছে। হাওরের এ সেনানিবাস উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) বিকালে মিঠামইন সেনানিবাস এলাকা পরিদর্শন করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

সেনানিবাসে সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসার লেফটেনেন্ট জেনারেল ওয়াকার উজ জামান রাষ্ট্রপতিকে স্বাগত জানান। পরিদর্শনের সময় সেনানিবাসের সার্বিক পরিস্থিতি সম্পর্কে রাষ্ট্রপতিকে অবহিত করা হয়।

আগামী ২৮ ফেব্রুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক আনুষ্ঠানিকভাবে সেনানিবাস উদ্বোধন করার বিষয়েও আলোচনা করা হয়।

রাষ্ট্রপতির জ্যেষ্ঠপুত্র কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক জানান, আগামী ২৮ ফেব্রুয়ারি মিঠামইন সেনানিবাস উদ্বোধনের বিষয়টি প্রায় চূড়ান্ত। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেনানিবাস উদ্বোধন করার কথা রয়েছে বলেও জানান তিনি।

রাষ্ট্রপতির পরিদর্শনের সময় কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) আসনের সংসদ সদস্য আলহাজ্ব আফজাল হোসেন, কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক, রাষ্ট্রপতির কার্যালয়ের সচিব সম্পদ বড়ুয়া, সামরিক সচিব মেজর জেনারেল এস এম সালাহউদ্দিন ইসলাম, প্রেস সচিব মো. জয়নাল আবেদীন এবং সচিব (সংযুক্ত) মো. ওয়াহিদুল ইসলাম খানসহ পদস্থ সামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে জুমার নামাজের পর রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ মিঠামইনের কামালপুরে তার প্রয়াত পিতা হাজী মো. তায়েব উদ্দিন এবং মাতা তমিজা খাতুনের কবর জিয়ারত করেন। এ সময় তাদের আত্মার শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

তিনদিনের সফর শেষ করে কিশোরগঞ্জের মিঠামইন থেকে ঢাকায় ফিরেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) বিকালে মিঠামইন হেলিপ্যাড থেকে হেলিকপ্টারে করে ঢাকায় ফিরে যান তিনি।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর