কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হোসেনপুরে চুরি করা দুটি গরুসহ দুই চোর গ্রেপ্তার

 মো. জাকির হোসেন, হোসেনপুর | ৮ মে ২০২৩, সোমবার, ৮:০৪ | হোসেনপুর 


কিশোরগঞ্জের হোসেনপুরে চুরি করা দু’টি গরুসহ মো. জহিরুল ইসলাম (২৮) ও মো. হাসিম উদ্দিন (৬৫) নামে দুই চোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার (৭ মে) দিবাগত রাতে হোসেনপুর ও কিশোরগঞ্জ সদর থানা এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

আটক হওয়া দুই গরু চোরের মধ্যে মো. জহিরুল ইসলাম হোসেনপুর উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের দক্ষিণ মাধখলা গ্রামের ইসমাইল হোসেনের ছেলে এবং মো. হাসিম উদ্দিন কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত ইউনিয়নের জালুয়াপাড়া মৃত সুরত আলীর ছেলে।

বিষয়টি নিশ্চিত করে হোসেনপুর থানার ওসি আসাদুজ্জামান টিটু জানান, হোসেনপুর সরকারি কলেজের প্রভাষক পার্থ প্রতীম ভট্টাচার্যের গোবিন্দপুর ইউনিয়নের মাধখলা গ্রামের বাড়ির গোয়াল ঘর থেকে গত মঙ্গলবার (২ মে) রাতে একটি লাল রংয়ের গাভি ও একটি ষাঁড় বাছুর চুরি হয়। এ ঘটনায় গরুর মালিক থানায় অভিযোগ দায়ের করেন।

এ প্রেক্ষিতে ওসি আসাদুজ্জামান টিটুর নেতৃত্বে এসআই মো. হাবিবুর রহমান ও সঙ্গীয় ফোর্স রবিবার (৭ মে) সারারাত হোসেনপুর ও কিশোরগঞ্জ সদর থানা এলাকায় অভিযান পরিচালনা করেন।

এর মধ্যে প্রথমে মো. জহিরুল ইসলামকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যে মো. হাসিম উদ্দিনকে গরুসহ গ্রেপ্তার করা হয়।

উদ্ধার হওয়া লাল রংয়ের গাভি ও কালো রংয়ের ষাঁড় বাছুর যার আনুমানিক মূল্য ১ লক্ষ ৩০ হাজার টাকা হলেও জহিরুল ইসলাম ১ লক্ষ ৩ হাজার টাকায় বিক্রি করে ফেলে।

উদ্ধার হওয়া দুটি গরু মালিকের কাছে ফেরত দিয়েছে পুলিশ। এছাড়া ১ লক্ষ ৩ হাজার টাকা আদালতে জমা দেওয়া হয়েছে।

গ্রেপ্তারকৃত দুই আসামিকে আদালতে প্রেরণ করা হলে বিজ্ঞ বিচারক তাদের কারাগারে প্রেরণ করেছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর