কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হোসেনপুরে শহীদ বুদ্ধিজীবী দিবস উদযাপন

 মো. জাকির হোসেন, হোসেনপুর | ১৪ ডিসেম্বর ২০২৩, বৃহস্পতিবার, ২:৪১ | হোসেনপুর 


কিশোরগঞ্জের হোসেনপুরে যথাযথ মর্যাদায় শহীদ বুদ্ধিজীবী দিবস উদযাপন করা হয়েছে। বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) হোসেনপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে দিবসটি পালন করা হয়।

এ উপলক্ষে সকালে কুড়িঘাট বধ্যভূমিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল, হোসেনপুর ডিগ্রি কলেজ, হোসেনপুর মহিলা ডিগ্রি কলেজ, হোসেনপুর সরকারি মডেল পাইলট স্কুল এন্ড কলেজ, হোসেনপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়, হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, উপজেলা স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

পুষ্পস্তবক অর্পণ শেষে শহীদ বুদ্ধিজীবীদের স্মরণে তাঁদের আত্মার শান্তি কামনায় এক মিনিট নিরবতা পালন করা হয়। এছাড়া সংক্ষিপ্ত আলোচনা শেষে মোনাজাতের মাধ্যমে দেশের শান্তি ও সমৃদ্ধি কামনা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন হোসেনপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সোহেল, হোসেনপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুজন চন্দ্র সরকার, ইউএনও অনিন্দ্য মন্ডল, সহকারী কমিশনার (ভূমি) নাশিতা তুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তানভীর হাসান জিকু, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ একেএম শাহজাহান কবির, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ উজ্জল হোসাইন, হোসেনপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ ওয়াহিদুজ্জামান, মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. মোসলেহ উদ্দিন, হোসেনপুর সরকারি মডেল পাইলট স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এসএম জহির রায়হান, হোসেনপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী আছমা, হোসেনপুর থানার অফিসার ইনচার্জ নাহিদ হাসান সুমন, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মেহেরুন নেছা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. জহিরুল ইসলাম নুরু মিয়া, সাধারণ সম্পাদক এম এ হালিম, সিদলা ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান কাঞ্চন, জেলা আওয়ামী লীগের সদস্য শাহ মাহবুবুল হক, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. মুঞ্জুরুল ইসলাম, উপজেলা কৃষক লীগের সভাপতি আক্তার হোসেন দুলাল, ওলামা লীগের সভাপতি মাওলানা আব্দুল ওয়াদুদ মোখসুদ, উপজেলার বিভিন্ন দফতরের প্রধান এবং আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর