কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকায় ভোট চাইলেন এমপি লিপি

 মো. জাকির হোসেন, হোসেনপুর | ১১ নভেম্বর ২০২৩, শনিবার, ৪:১৬ | হোসেনপুর 


উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট চেয়েছেন বাংলাদেশের প্রথম অস্থায়ী রাষ্ট্রপতি শহীদ সৈয়দ নজরুল ইসলামের মেয়ে এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের ছোট বোন কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি।

শনিবার (১১ নভেম্বর) সকালে হোসেনপুর উপজেলা পরিষদ প্রাঙ্গণে অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র অন্তর্ভূক্তিমূলক সামাজিক সুরক্ষা ও নিরাপত্তা কর্মসূচির আওতায় বিভিন্ন উপকারভোগীদের সাথে প্রান্তিক পর্যায়ে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি।

বক্তৃতায় তিনি বয়স্ক, বিধবা ভাতা ও প্রতিবন্ধী ভাতাসহ সামাজিক নিরাপত্তা কর্মসূচি অব্যাহত রাখতে ও ভবিষ্যতে ভাতার পরিমাণ আরো বাড়ানোর প্রতিশ্রুতি ব্যক্ত করে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট চান।

উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সোহেলের সভাপতিত্বে মতবিনিময় সভায় সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি উপস্থিত উপকারভোগীদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন। এ সময় উপকারভোগী অনেকেই আবেগাপ্লুত হয়ে পড়েন।

মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন, হোসেনপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অনিন্দ্য মন্ডল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তানভীর হাসান জিকু, সমাজসেবা কর্মকর্তা এহসানুল হক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আশরাফ হোসেন কবির, সাহেদল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য শাহ মাহবুবুল হক, সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি’র ছোট বোন সৈয়দা রাফিয়া নূর লিপি প্রমুখ।

পরে হাসপাতাল মসজিদের খতিব মাওলানা আব্দুল ওয়াদুদ মোখসুদ দেশ ও জাতির কল্যাণ কামনায় মোনাজাত পরিচালনা করেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর