কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভাইয়ের পরিচয়ে নয় জনগণের ভোটে আমি চেয়ারম্যান নির্বাচিত হয়েছি: আছিয়া আলম

 বিজয় কর রতন, মিঠামইন | ৩ জুন ২০২৪, সোমবার, ৪:৪৩ | মিঠামইন 


৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ৩য় ধাপে গত ২৯ মে কিশোরগঞ্জে মিঠামইন উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে মোটরসাইকেল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন সাবেক রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এর ছোট বোন আলহাজ্ব আছিয়া আলম।

এবার নিয়ে টানা দ্বিতীয়বার তিনি মিঠামইন উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এর আগে তিনি দুই বার মিঠামইন সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন। ওই সময় তিনি সেরা ইউপি চেয়ারম্যান হিসেবে স্বর্ণপদকও পেয়েছেন।

এবারের নির্বাচনে বিজয়ী হওয়ার পর আলহাজ্ব আছিয়া আলম এক প্রতিক্রিয়ায় বলেছেন, প্রতিদ্বন্দ্বী প্রার্থী এলাকায় প্রচার চালাচ্ছেন যে বড় ভাই সাবেক রাষ্ট্রপতির প্রভাবে আমি নির্বাচনে জিতেছি। এটা চরম মিথ্যাচার।

আলহাজ্ব আছিয়া আলম বলেন, আমার ভাই সাবেক রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ, আমার ভাইয়ের ছেলে রেজওয়ান আহাম্মদ তৌফিক বর্তমান সংসদ সদস্য, অপর ভাইয়ের ছেলে মিঠামইন সদরের তিনবারের নির্বাচিত চেয়ারম্যান। আমরা আমাদের নিজেদের অর্জনে বার বার জনগণের ভালোবাসা পাচ্ছি। জনগণ আমাদেরকে ভোটের মাধ্যমে নির্বাচিত করেছেন।

আলহাজ্ব আছিয়া আলম বলেন,, আমার ভাই,ভাতিজার পরিচয়ে নির্বাচনে জয়লাভ করিনি। আমাদের পরিবারের প্রতি জনগণের আস্থা ও বিশ্বাস রয়েছে বলেই তারা আমাদের বার বার নির্বাচিত করে আসছেন।

প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা বিভিন্ন জায়গায় বলে বেড়াচ্ছেন সাবেক রাষ্ট্রপতি ও এমপি সাহেবের প্রভাবে  আছিয়া আলম জয়লাভ করেছে। দুঃখের বিষয় যারা এসকল অপপ্রচার চালাচ্ছেন তারা হয়তো জানেন না, নির্বাচনের সময় সাবেক রাষ্ট্রপতি ও এমপি মহোদয় কেউই এলাকায় আসেননি।

আলহাজ্ব আছিয়া আলম অপ্রপ্রচারকারীদের উদ্দেশ্য করে বলেন, ভবিষ্যতে এ ধরণের অপপ্রচার থেকে বিরত থাকবেন।

আছিয়া আলম বলেন, অনেক জায়গায়, পোস্টার  ব্যানার এমনকি লিফলেটও দিতে পারিনি। ভোটারদের কোনো আপ্যায়নও করাতে পারিনি। তবুও ভোটাররা আমার সততা ও উন্নয়নের পরিচয়ে ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেছেন।

তিনি প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের উদ্দেশ্যে বলেন, জনগণ আপনাদের বিরুদ্ধে নানান অভিযোগ তুলেছেন। জায়গা দখল, সরকারি জমি দখল, বিক্রিসহ অর্থ লোপাটের অভিযোগ করেছেন। কিন্তু আমরা আমলে নেইনি। আপনাদের এসব অপকর্মের জবাব  জনগণ ব্যালটের মাধ্যমে দিয়েছেন।

আছিয়া আলম বলেন, আমি এলাকার উন্নয়নের জন্য জনগণের পাশে থেকে কাজ করার অঙ্গীকার করছি। মিঠামইন উপজেলাকে মডেল উপজেলা হিসাবে গড়ে তুলবো। আপনারা আমার পাশে থাকবেন।

নির্বাচনের পূর্বে প্রচারণার সময় প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা এলাকায় বলেছেন, এমপি সাহেব আমাকে দিয়েছেন, সাবেক রাষ্ট্রপতি অনুমতি দিয়েছেন। কিন্তু এ সকল মিথ্যে অপপ্রচার শেষ পর্যন্ত টিকেনি। আমাকে ৭ ইউনিয়নের চেয়ারম্যানসহ গণ্যমান্য ব্যক্তিগণ আনুষ্ঠানিক অনুমতি দেওয়ার পরই নির্বাচনে নেমেছি। দ্বিতীয়বার উপজেলা চেয়ারম্যান হতে পেরে আমি আনন্দিত। জনগণের এ ভালোবাসার প্রতিদান দিতে আমি সর্বোত্তম প্রচেষ্টা চালিয়ে যাবো।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর