কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হোসেনপুরে কৃষকলীগের বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ

 মিছবাহ উদ্দিন মানিক, হোসেনপুর | ৩ আগস্ট ২০২০, সোমবার, ৬:৫৬ | হোসেনপুর 


বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী মুজিববর্ষ উপলক্ষ্যে কিশোরগঞ্জের হোসেনপুরে উপজেলা কৃষক লীগের উদ্যোগে বৃক্ষরোপণ এবং ফলদ, বনজ ও ঔষধি গাছের চারা বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

সোমবার (৩ আগস্ট) সকালে প্রধান অতিথি হিসেবে হোসেনপুর সরকারি কলেজ মাঠে বৃক্ষরোপণ ও চারা বিতরণের মধ্য দিয়ে এই কর্মসূচির উদ্বোধন করেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা কৃষকলীগের সভাপতি আহমেদ উল্লাহ, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এ, এস, এম, জাহিদুর রহমান, হোসেনপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সোনাহর আলী, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জহিরুল ইসলাম নুরু মিয়া, সাধারণ সম্পাদক শাহ মাহবুবুল হক, হোসেনপুর পৌরসভার মেয়র আব্দুল কাইয়ুম খোকন, সহকারী কমিশনার (ভূমি) ওয়াহিদুজ্জামান, থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ মোস্তাফিজুর রহমান ও উপজেলা কৃষি কর্মকর্তা ইমরুল কায়েস।

এ সময় সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. আব্দুর রহিম, জেলা আওয়ামী লীগের সদস্য শাহজাহান পারভেজ, পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোস্তাফিজুর রহমান মোবারেজ, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ভিপি এম এ হালিম, জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল হাসেম মাস্টার, হোসেনপুর প্রেসক্লাব সভাপতি প্রদীপ কুমার সরকার, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, ত্রাণ ও কৃষি বিষয়ক সম্পাদক তাপস দেবনাথ প্রমুখ ছাড়াও আওয়ামী লীগ, কৃষক লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা কৃষক লীগের সভাপতি আক্তার হোসেন দুলাল।

এ সময় হোসেনপুর সরকারি কলেজ মাঠ প্রাঙ্গণে বৃক্ষরোপণসহ মোট ২২০টি চারা বিতরণ করা হয়।

উপজেলা বিভিন্ন ইউনিয়নের কৃষক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে ফলদ, বনজ ও ঔষধি গাছের চারা তুলে দেয়া হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর