কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে মানবজমিন-এর প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত


 স্টাফ রিপোর্টার, কটিয়াদী | ১৫ ফেব্রুয়ারি ২০২১, সোমবার, ৬:০২ | কটিয়াদী 


কিশোরগঞ্জের কটিয়াদীতে আনন্দঘন পরিবেশে কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে দক্ষিণ এশিয়ার প্রথম রঙিন ট্যাবলয়েড দৈনিক মানবজমিন-এর ২৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

সোমবার (১৫ ফেব্রুয়ারি) সকালে কটিয়াদী রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ে এ কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ডা. মোহাম্মদ মুশতাকুর রহমান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দৈনিক মানবজমিন-এর কটিয়াদী উপজেলা প্রতিনিধি ও কটিয়াদী রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি মো. রফিকুল হায়দার টিটু।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, রিপোর্টার্স ইউনিটির সভাপতি অধ্যক্ষ ফজলুল হক জোয়ারদার আলমগীর ও সাধারণ সম্পাদক ফখর উদ্দিন ইমরান।

এতে কটিয়াদী সাহিত্য সংসদের সভাপতি কবি মেরাজ রাহীম, ভোড়পাড়া ইসলামীয়া দাখিল মাদ্রাসা সুপার মোহাম্মদ আলী, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সৈয়দ আহসান হাবিব সাধু, রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি নজরুল ইসলাম মজিব, যুগ্ম সম্পাদক মোবারক হোসেন, সাংগঠনিক সম্পাদক মাইনুল হক মেনু, যুগ্ম সাংগঠনিক সম্পাদক মো. এখলাস উদ্দিন, কোষাধ্যক্ষ দর্পন ঘোষ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মাসুম বিল্লাহ তাহের, দপ্তর সম্পাদক মাসুম পাঠান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আতিকুর রহমান কাযিন, নির্বাহী সদস্য এস,এম নজরুল ইসলাম, মাদ্রাসা শিক্ষক আসাদুজ্জামান, হাবিবুর রহমান, ক্বারী মো. রমজান আলী, কবি রুহুল আমিন কিশোরী প্রমুখ উপস্থিত ছিলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর