কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে পুনরায় চালু হলো উপজেলা পাবলিক লাইব্রেরি, ক্রীড়া সংস্থা, বিজ্ঞান ও প্রযুক্তি ক্লাব


 স্টাফ রিপোর্টার | ১৫ মার্চ ২০২১, সোমবার, ১০:৪৫ | কটিয়াদী 


কিশোরগঞ্জের কটিয়াদীতে উপজেলা পাবলিক লাইব্রেরি, ক্রীড়া সংস্থা, বিজ্ঞান ও প্রযুক্তি ক্লাব পুনরায় চালু করা হয়েছে। এ উপলক্ষে সোমবার (১৫ মার্চ) সকালে উপজেলা পরিষদ চত্বরে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোছা. আকতারুন নেছা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. মোহাম্মদ মুশতাকুর রহমান।

অনুষ্ঠান সঞ্চালনা করেন দীপশিখা গ্রন্থাগার আন্দোলনের সমন্বয়ক বদরুল আলম নাঈম।

এতে গুরুদয়াল সরকারি কলেজের সহযোগী অধ্যাপক মুজিবুর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ আশরাফুল আলম, উপজেলা কৃষি কর্মকর্তা মুকশেদুল হক, ডা. আব্দুল মান্নান মহিলা কলেজের প্রভাষক ও উপজেলা পাবলিক লাইব্রেরির সদস্য সচিব শামসুজ্জামান সেলিম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ মাইনুর রহমান মনির, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আব্দুল আলীম, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সৈয়দ আহসান হাবীব সাধু, কটিয়াদী সমাচার সম্পাদক ও প্রকাশক সারোয়ার হোসেন শাহীন, ডা. আব্দুল মান্নান মহিলা কলেজের ক্রীড়া শিক্ষক মোমেনা শর্মী, উপজেলা প্রশাসনিক কর্মকর্তা শামস-উদ-দৌলা, আচমিতা ইউনিয়নের পরিবার পরিকল্পনা পরিদর্শক ও সংস্কৃতিকর্মী রাজীব কুমার সরকার পলাশ, কটিয়াদী আদর্শ বিদ্যানিকেতনের ক্রীড়া শিক্ষক সন্ধ্যা রানী রায়, বাগরাইট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক কবি মাশহুদা খানম, পাইকশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক কামাল হোসেন, ভিটাদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আল-আমিন, মোয়াজ্জেম হোসেন বাবু, ছাত্রনেতা সাকিবুল হাসান সোহাগ, সালেহ মারুয়া প্রমুখ উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, উপজেলা পাবলিক লাইব্রেরি, ক্রীড়া সংস্থা, বিজ্ঞান ও প্রযুক্তি ক্লাব আমাদের প্রজন্মকে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে সহায়তা করবে। বিভিন্ন ধরণের সামাজিক অপরাধ থেকে যুব সমাজকে রক্ষা করবে।

সর্বোপরি মুক্তিযুদ্ধের চেতনা এবং সুস্থ সংস্কৃতির বিকাশে প্রতিষ্ঠানগুলো ভূমিকা রাখবে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর