কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


জনপ্রিয় বৈশ্বিক লাইফ ষ্টাইল ব্র্যান্ড জিওর্দানো’র ৬ষ্ঠ ষ্টোর উদ্বোধন


 স্টাফ রিপোর্টার | ৩ মে ২০২১, সোমবার, ১১:০০ | রকমারি 


ঢাকায় বসুন্ধরা সিটি সপিং মল, লেভেল -৭, ব্লক-ডি' তে কোভিড-১৯ পরিস্থিতি বিবেচনায় অনাড়ম্বর উদ্বোধন হলো বিশ্বের সর্বাধিক জনপ্রিয় বৈশ্বিক লাইফ ষ্টাইল ব্র্যান্ড জিওর্দানো।

৬ষ্ঠ ষ্টোর উদ্বোধন উপলক্ষে জিওর্দানো ষ্টোরটিতে ক্রেতাদের সকল পণ্যের উপর দিচ্ছে ৩০% মূল্যছাড়।

এছাড়াও ঈদ উপলক্ষে জিওর্দানো'র অন্যান্য ষ্টোর গুলোতে চলছে "বেশি কিনুন বেশি জিতুন" অফার যাতে, ৫টি পণ্য কিনলে ৩০% ছাড়, ৪ টি পণ্য কিনলে ২৫% ছাড়, ৩টি পণ্য কিনলে ২০% ছাড় ও ২টি পণ্য কিনলে ১৫% ছাড় রয়েছে।

উল্লেখ্য বসুন্ধরা সিটি, লেভেল-১, ব্লক -এ, দোকান নম্বর -৪১ আরো একটি জিওর্দানো ষ্টোর রয়েছে।

প্রিমিয়াম কোয়ালিটির পোশাক প্রস্তুতকারক প্রতিষ্ঠান জিওর্দানো ১৯৮১ সনে হংকং এ একটিমাত্র ষ্টোর থেকে যাত্রা শুরু করে আজ বাংলাদেশ সহ পৃথিবীর ৪৮ টি দেশে তাদের ৪ হাজারের বেশি রিটেইল চেইন ষ্টোর রয়েছে।

পণ্যের সর্বোচ্চ গুণগত মান নিশ্চিত করে সাশ্রয়ী মূল্যে ক্রেতার হাতে তুলে দিয়ে পৃথিবীব্যাপী জনপ্রিয় বৈশ্বিক লাইফষ্টাইল ব্র্যান্ড হিসেবে পরিচিতি লাভ করেছে মানবিক ব্র্যান্ড জিওর্দানো।

"World Without Strangers" পৃথিবীর কেউ অপরিচিত নন শ্লোগান নিয়ে জিওর্দানো বিশ্বের সকল দেশে ব্যাবসার পাশাপাশি মানবিক কার্যক্রম পরিচালিত করার লক্ষে কাজ করছে।

জিওর্দানো, জিওর্দানো ওমেন, জিওর্দানো জুনিয়র, জি-মোশান, বি.এস.ক্স, বিউমন্ড, জিওর্দানো টাইম ওয়ার, জিওর্দানো আই ওয়ার, জিওর্দানো ট্রাভেল গিয়ার এবং কনসেপ্টস ওয়ান নামে জিওর্দানো'র পণ্য এখন পৃথিবী বিখ্যাত।

জিওর্দানো'র রকমারি পলো শার্ট, শতভাগ সুতি এন্ট্রি-ব্যাকটরিয়াল রিংকেল ফ্রি অক্সফোর্ড শার্ট, শতভাগ লিনেন শার্ট, ইজি কেয়ার পেন্ট, সুপার ষ্ট্রেচি জিনস, অলডে-এভ্রিডে জগার, সর্টস, চশমা, ঘড়ি, ওমেন্স হ্যান্ড বেগ, এসেন্সিয়ালস ও এক্সেসরিজ এখন বাংলাদেশেই জিওর্দানো ষ্টোর গুলোতে পাওয়া যাচ্ছে।

জিওর্দানো'র পণ্য নকল প্রতিরোধে বাংলাদেশে এর পাইকারি বিক্রয় বন্ধ রয়েছে। এবং কেবলমাত্র জিওর্দানো বাংলাদেশ "নীরা ইন্টারন্যাশনাল" জিওর্দানো'র সকল প্রকার পণ্য ক্রয় বিক্রয় ও ব্যাবস্থাপনার "এক্সুসিভ রাইটস" সংরক্ষণ করে। এবং কেবলমাত্র জিওর্দানো ষ্টোরে জিওর্দানো পণ্য বিক্রয় হয়।

জিওর্দানো বাংলাদেশ মানবিক কার্যক্রম হিসেবে এর লভ্যাংশের অংশ সমাজের নিম্নবৃত্ত মানুষের সাহায্যার্থে ব্যয় করে।

২০১৬ সাল থেকে জিওর্দানো বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মিড-ডে-মিল চালু এবং ২০২০ সালের মার্চ মাস থেকে ঢাকা ও ঢাকার বাইরে কোভিড-১৯ প্রতিরোধে সামাজিক সচেতনতা ও সেনিটাইজেশন সামগ্রী বিতরণসহ অন্যান্য সমাজ সেবামুলক কার্যক্ষম গ্রহণ করেছে।

এ সকল কার্যক্রমের মিডিয়া পার্টনার হিসেবে বার্তা২৪.কম ও কিশোরগঞ্জ নিউজ জনসচেতনতায় ভূমিকা রেখেছে।

করোনা মহামারির এই দু:সময়ে বাংলাদেশে জিওর্দানো'র ষ্টোরগুলো প্রিমিয়াম কোয়ালিটির পণ্য ক্রয়ের জন্য বিদেশ গমনেচ্ছু মানুষকে নিজ দেশেই জিওর্দানো ষ্টোরে স্বাস্থ্য বিধি মেনে ঈদের কেনাকাটার সুবিধা সহ জিওর্দানো বাংলাদেশ এর ফ্যান পেজ fb.com/giordanoOnlinebd মাধ্যমে জিওর্দানো পণ্য হোম ডেলিভারির সুবিধা দিচ্ছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর