কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


শুভানুধ্যায়িদের ভালোবাসায় মুগ্ধ কিশোরগঞ্জ নিউজ পরিবার

 কিশোরগঞ্জ নিউজ রিপোর্ট | ১ জুন ২০২১, মঙ্গলবার, ৭:৪৬ | বর্ষপূর্তি উৎসব 


পহেলা জুন ৫ বছরে পা রেখেছে লাখো মানুষের প্রাণের স্পন্দন ও তথ্যের তরঙ্গবাহী কিশোরগঞ্জের প্রথম, ঐতিহ্যময় সর্বাধিক পঠিত অনলাইন নিউজ পোর্টাল কিশোরগঞ্জনিউজডটকম। প্রাণের উচ্ছ্বাস ছড়িয়ে আলোচনা, পুরস্কার ও কেক কাটার মধ্য দিয়ে নতুন বছরের এ পথচলা কিশোরগঞ্জকে জানার জানালাকে যেন আরো সুবর্ণরূপ দিয়েছে।

'কিশোরগঞ্জ নিউজ' প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শহরের স্টেশন রোডের উজান ভাটি রেস্টুরেন্ট মিলনায়তন সোমবার (৩১শে মে) রাত ৮টা থেকে মধ্যরাত পর্যন্ত হয়ে ওঠেছিলো উৎসবের এক অনুপম মিলনস্থল। সেখান থেকেই ঘোষিত হয়েছে দীপ্ত পদভারে কিশোরগঞ্জ নিউজকে আরো সামনে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয়দীপ্ত শপথ।

তবে কিশোরগঞ্জ নিউজ সবচেয়ে রঙিন হয়েছে শুভানুধ্যায়িদের আগমনে। রাত ৮টা বাজার বেশ আগে থেকেই গণমাধ্যমকর্মী, সংস্কৃতিজন, লেখক, রাজনীতিক, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, সংগঠকসহ সমাজের বিশিষ্টজনরা এসে কিশোরগঞ্জ নিউজ পরিবারের সাথে একাত্মতা প্রকাশ করেছেন এবং সাহসী, নিরপেক্ষ ও বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের প্রশংসা করেছেন।

করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে চার ঘন্টারও বেশি সময় ধরে চলা এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে 'কিশোরগঞ্জ নিউজ' প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানকে হৃদয়ের উষ্ণতায় রাঙিয়ে দেন কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের জাতীয় সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক। রাত ১২টা ১ মিনিটে কেক কেটে মহিমান্বিত করেন ৫ বছরে যাত্রাপথের ঐতিহাসিক এ মাহেন্দ্রক্ষণকে।

কিশোরগঞ্জ নিউজ এর সম্পাদকমণ্ডলীর সভাপতি সাইফুল হক মোল্লা দুলু’র সভাপতিত্বে প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে কিশোরগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম ও পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) উপস্থিত হয়ে আলো ছড়ান নিজেদের ঔজ্জ্বল্যে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে কিশোরগঞ্জ নিউজ এর অগ্রযাত্রায় পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন জেলা আইনজীবী সমিতির সভাপতি ও পিপি এডভোকেট শাহ আজিজুল হক, কিশোরগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সাবেক সভাপতি, জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ও শিল্প-সংস্কৃতির পৃষ্ঠপোষক বাদল রহমান এবং শাহ্ মাহতাব আলী ফাউন্ডেশন চেয়ারম্যান ও জিওর্দানো বাংলাদেশ এর সি.ই.ও শাহ্ ইসকান্দার আলী স্বপন।

কিশোরগঞ্জ নিউজ এর প্রধান সম্পাদক আশরাফুল ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুপ্রেরণা দিয়েছেন র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন।

কিশোরগঞ্জ নিউজ এর ব্যবস্থাপনা সম্পাদক আবদুর রহমান রুমী এবং পরামর্শক সম্পাদক ডা. ফারুক আহমেদ আলোকিত শুভানুধ্যায়িদের আগমনকে স্বাগত, ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। তাঁরা তাঁদের বক্তব্যে তুলে ধরেন কিশোরগঞ্জ নিউজকে নিয়ে আগামী দিনের পথচলা ও স্বপ্নের কথা।

অনুষ্ঠানে শুভানুধ্যায়িদের মধ্যে জেলা প্রেস ক্লাবের সভাপতি মোস্তফা কামাল, লেখক ও মুক্তিযুদ্ধের গবেষক ছড়াকার জাহাঙ্গীর আলম জাহান, ঈশা খাঁ বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের প্রধান বদরুল হুদা সোহেল, রাজনীতিক এমরান আলী ভূঁইয়া, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, সিনিয়র সাংবাদিক ও জেলা ক্যাব সভাপতি আলম সারোয়ার টিটু, সিনিয়র সাংবাদিক এডভোকেট শেখ মাসুদ ইকবাল, সাইফউদ্দীন আহমেদ লেনিন, নূর মোহাম্মদ, মনোয়ার হোসাইন রনী, কালি ও কলম পুরস্কারজয়ী লেখক ফয়সাল আহমেদ, জেলা ছাত্রলীগ সভাপতি আনোয়ার হোসেন মোল্লা সুমন প্রমুখ শুভেচ্ছায় সিক্ত করেন কিশোরগঞ্জ নিউজকে।

এটিএন বাংলার সাইফুল মালেক চৌধুরী, দৈনিক কালের কণ্ঠের শফিক আদনান, দৈনিক প্রথম আলোর তাফসিলুল আজিজ, দৈনিক জনকণ্ঠের মাজহার মান্না, একাত্তর টেলিভিশনের আবু তাহের, দৈনিক নয়াদিগন্তের মো. আল আমিন, কলাম লেখক গাজী মহিবুর রহমান, বিডিচ্যানেল ফোর প্রধান সম্পাদক আহমাদ ফরিদ, সংস্কৃতিজন লুৎফুন্নেছা চিনু, দৈনিক আমার বাংলাদেশ সম্পাদক সুলতান রায়হান ভূঁইয়া রিপন, নিউজ২৪ চ্যানেলের টিটু দাস, সাংবাদিক মো. ফারুকুজ্জামান, দৈনিক খোলাকাগজের সাজন আহম্মেদ পাপন, প্রতিদিনের সংবাদের আকিব হৃদয়, সংস্কৃতিকর্মী আসলামুল হক আসলাম, সাংবাদিক মো. মনির হোসেন প্রমুখ উপস্থিত থেকে কিশোরগঞ্জ নিউজ প্রতিষ্ঠা বার্ষিকী আয়োজন সমৃদ্ধ করেন।

অনুষ্ঠানে ‘আমার কণ্ঠ, শুনুক বিশ্ব’ শিরোনামে কিশোরগঞ্জ নিউজ আয়োজিত কণ্ঠসংগীত প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা ছিল আলাদা আকর্ষণ।

প্রধান অতিথি সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক এবং সম্মানিত অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম ও পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) এর হাত থেকে পুরস্কার গ্রহণ করে আপ্লুত হন প্রতিযোগিতার প্রথম আসরের চ্যাম্পিয়ন ইমতিয়াজ আহমেদ তাজ, প্রথম রানার আপ নূরুসসালাম গালিব, দ্বিতীয় রানার আপ নিঝুম পণ্ডিত এবং সেরা ৬ এর প্রতিযোগী ফারাহ ফারদিন কাশ্মীর ও আশা-নূর-আন্ ইরাক।

অনুভুতি প্রকাশ করে বক্তব্য রাখেন ‘আমার কণ্ঠ, শুনুক বিশ্ব’ প্রতিযোগিতার প্রথম আসরের চ্যাম্পিয়ন ইমতিয়াজ আহমেদ তাজ এর মমতাময়ী মা গুরুদয়াল সরকারি কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহকারী অধ্যাপক তৌহিদা জাহান রোমেনা মোস্তাক।

অনুষ্ঠানের শুরুতেই কিশোরগঞ্জ নিউজডটকম পরিবারের সদস্যরা বরণ করে নেন অতিথিদের। পাকুন্দিয়া উপজেলায় কর্মরত স্টাফ রিপোর্টার সাখাওয়াত হোসেন হৃদয় কিশোরগঞ্জ নিউজ এর শুভেচ্ছা স্মারক হিসেবে ক্রেস্ট দিয়ে বরণ করে নেন পোর্টালটির পরম সুহৃদ ভাটি বাংলার জনপ্রিয় রাজনীতিক টানা তিন বারের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিককে।

তাড়াইল উপজেলায় কর্মরত স্টাফ রিপোর্টার আমিনুল ইসলাম বাবুল কিশোরগঞ্জ নিউজ এর শুভেচ্ছা স্মারক হিসেবে ক্রেস্ট দিয়ে বরণ করে নেন সম্মানিত অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলমকে।

হোসেনপুর উপজেলায় কর্মরত স্টাফ রিপোর্টার মো. জাকির হোসেন কিশোরগঞ্জ নিউজ এর শুভেচ্ছা স্মারক হিসেবে ক্রেস্ট দিয়ে বরণ করে নেন সম্মানিত অতিথি পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) কে।

কটিয়াদী উপজেলায় কর্মরত স্টাফ রিপোর্টার মো. রফিকুল হায়দার টিটু কিশোরগঞ্জ নিউজ এর শুভেচ্ছা স্মারক হিসেবে ক্রেস্ট দিয়ে বরণ করে নেন বিশেষ অতিথি জেলা আইনজীবী সমিতির সভাপতি ও পিপি এডভোকেট শাহ আজিজুল হককে।

‘আমার কণ্ঠ, শুনুক বিশ্ব’ চ্যাম্পিয়ন ইমতিয়াজ আহমেদ তাজ কিশোরগঞ্জ নিউজ এর শুভেচ্ছা স্মারক হিসেবে ক্রেস্ট দিয়ে বরণ করে নেন বিশেষ অতিথি কিশোরগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সাবেক সভাপতি এবং জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক বাদল রহমানকে।

পরামর্শক সম্পাদক ডা. ফারুক আহমেদ কিশোরগঞ্জ নিউজ এর শুভেচ্ছা স্মারক হিসেবে ক্রেস্ট দিয়ে বরণ করে নেন বিশেষ অতিথি শাহ্ মাহতাব আলী ফাউন্ডেশন চেয়ারম্যান ও জিওর্দানো বাংলাদেশ এর সি.ই.ও শাহ্ ইসকান্দার আলী স্বপনকে।

ব্যবস্থাপনা সম্পাদক আবদুর রহমান রুমী কিশোরগঞ্জ নিউজ এর শুভেচ্ছা স্মারক হিসেবে ক্রেস্ট দিয়ে বরণ করে নেন আমন্ত্রিত অতিথি র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন কে।

অনুষ্ঠানে সভাপতি কিশোরগঞ্জ নিউজ এর সম্পাদকমণ্ডলীর সভাপতি সাইফুল হক মোল্লা দুলুকে কিশোরগঞ্জ নিউজ এর শুভেচ্ছা স্মারক হিসেবে ক্রেস্ট দিয়ে বরণ করে নেন নিকলী উপজেলায় কর্মরত স্টাফ রিপোর্টার খাইরুল মোমেন স্বপন।

রাত ১২টা ১ মিনিটে রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি অতিথি ও সমবেত সুধীদের নিয়ে একযোগে কেক কাটার সময় মুহুর্মুহু করতালিতে মুখরিত হয় অনুষ্ঠানস্থল।

সভাপতির বক্তব্যে কিশোরগঞ্জ নিউজ এর সম্পাদকমণ্ডলীর সভাপতি সাইফুল হক মোল্লা দুলু কিশোরগঞ্জ নিউজকে আগামী দিনে আরো এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করে প্রধান অতিথি, সম্মানিত অতিথি, বিশেষ অতিথি ও আমন্ত্রিত অতিথিসহ সুধিজনদের সহযোগিতা কামনা করেন।

তিনি বলেন, বাংলাদেশ ছাড়াও বিশ্বব্যাপী অবস্থানরত কিশোরগঞ্জবাসীর প্রত্যাশা পূরণে বদ্ধপরিকর কিশোরগঞ্জ নিউজ। নীতি ও আদর্শের প্রশ্নে আপসহীন থেকে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের কারণে পাঠকপ্রিয় হয়ে উঠছে অনলাইন এ নিউজ পোর্টালটি। বস্তুনিষ্ঠ ও সৎ সাংবাদিকতাচর্চার মাধ্যমে কিশোরগঞ্জ নিউজকে আরো বেশিসংখ্যক পাঠকের কাছে পৌঁছে দিতে কাজ করছে কিশোরগঞ্জ নিউজ পরিবার।

কাউকে অনুকরণ নয়, নিজস্ব স্বকীয়তা বজায় রেখে কিশোরগঞ্জ নিউজ এগিয়ে যাবে এ প্রত্যয় ব্যক্ত করে সাইফুল হক মোল্লা দুলু প্রত্যেক এলাকার সমস্যা-সম্ভাবনা, উন্নয়ন-অগ্রগতির সংবাদ গুরুত্বসহকারে তুলে আনার জন্য প্রতিনিধিদের প্রতি আহ্বান জানান।

ভিডিও:


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর