কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ইটনায় ১০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক


 স্টাফ রিপোর্টার | ৯ জুন ২০২১, বুধবার, ৮:৫৮ | ইটনা  



কিশোরগঞ্জের হাওর উপজেলা ইটনায় একটি মাদ্রাসা ভবনের সিঁড়ির নিচে ইয়াবা বিক্রির সময় ১০০ পিস ইয়াবাসহ মো. মজিবুর রহমান (২৫) নামে এক মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করেছে পুলিশ।

বুধবার (৯ জুন) দুপুরে ইটনা সদর ইউনিয়নের পশ্চিমগ্রাম নূরপুরে নূরপুর ডিডি মাদ্রাসার তিনতলা বিল্ডিং এর সিঁড়ির নিচ থেকে ইয়াবাসহ তাকে আটক করা হয়।

আটক হওয়া মাদক ব্যবসায়ী মো. মজিবুর রহমান ইটনা পশ্চিমগ্রাম পুরানহাটির মো. কুদ্দুস মিয়ার ছেলে।

ইটনা থানার ওসি মোহাম্মদ মুর্শেদ জামান বিপিএম এর নির্দেশনায় পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আহসান হাবীব এর নেতৃত্বে এসআই দেলোয়ার হোসেন, এসআই ইসহাক মিয়া ও এএসআই মেরাজ হোসেন এই অভিযানে অংশ নেন।

ইটনা থানার ওসি মোহাম্মদ মুর্শেদ জামান বিপিএম বিষয়টি নিশ্চিত করে জানান, মো. মজিবুর রহমান একজন মাদক ব্যবসায়ী। সে বুধবার (৯ জুন) দুপুরে ইটনা সদর ইউনিয়নের পশ্চিমগ্রাম নূরপুরে নূরপুর ডিডি মাদ্রাসার তিনতলা বিল্ডিং এর সিঁড়ির নিচে অবস্থান নিয়ে ইয়াবা বিক্রি করছিল।

পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আহসান হাবীব এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার সহ থানা এলাকায় মাদক উদ্ধার ও গ্রেপ্তারী পরোয়ানা তামিল ডিউটি করার সময় গোপন সংবাদের ভিত্তিতে বিষয়টি জানতে পারেন।

সত্যতা যাচাইয়ের মাধ্যমে বিষয়টি নিশ্চিত হয়ে পুলিশ সেখানে অভিযান চালায়।

মোটর সাইকেলযোগে মাদ্রাসার সিঁড়ির কাছে পৌঁছুলে পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়অ মো. মজিবুর রহমান পালানোর চেষ্টা করেও ব্যর্থ হয়।

তাকে আটকের পর দেহ তল্লাসি শুরু করলে সে তার পরিহিত লুঙ্গীর কোচর থেকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট বের করে দেয়।

এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও ওসি মোহাম্মদ মুর্শেদ জামান বিপিএম জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর