কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে দুপুরে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ, পরদিন সকালে মিললো লাশ


 মো. রফিকুল হায়দার টিটু, কটিয়াদী | ১১ জুলাই ২০২১, রবিবার, ১২:৪০ | কটিয়াদী 



কিশোরগঞ্জের কটিয়াদীতে আগের দিন দুপুরে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হওয়ার পর পরেরদিন সকালে মরম আলী (৪০) নামে এক ব্যক্তির লাশ পাওয়া গেছে। এলাকাবাসীর সংবাদের ভিত্তিতে রোববার (১১ জুলাই) সকালে উপজেলার মুমুরদিয়া ইউনিয়নের জোয়ারিয়া গ্রামে রাস্তার পাশে পড়ে থাকা অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত মরম আলীর শরীরে একাধিক ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। সে চান্দপুর ইউনিয়নের চারিয়া গ্রামের ফতে আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শনিবার (১০ জুলাই) দুপুরে খাওয়া দাওয়ার পর বাড়ি থেকে বের হয় মরম আলী। কিন্তু রাতে আর সে বাড়ি ফিরে আসেনি।

রাতে স্বজনেরা তার মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করলেও ফোনটি বন্ধ পাওয়া যায়। রাতে আশপাশের অনেক স্থানে খোঁজাখুজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি।

রোববার (১১ জুলাই) সকালে পার্শ্ববর্তী মুমুরদিয়া ইউনিয়নের জোয়ারিয়া গ্রামে সংস্কারাধিন রাস্তার পাশে অজ্ঞাত ব্যক্তির লাশ পড়ে থাকার সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরম আলীকে সনাক্ত করেন পরিবারের সদস্যরা।

পরিবারের ধারণা, তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তবে হত্যার কারণ সম্পর্কে কেউ কিছু বলতে পারছেন না।

স্থানীয় ইউপি চেয়ারম্যান সৈয়দুজ্জামান বলেন, রাস্তায় লাশ পড়ে থাকার সংবাদ লোকমুখে শুনে পুলিশকে অবহিত করি। তবে কি কারণে কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা বুঝা যাচ্ছে না। প্রকৃত রহস্য উদঘাটন করে আপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

কটিয়াদী মডেল থানার ওসি এসএম শাহাদত হোসেন বলেন, লাশ উদ্ধারের পর সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য কিশোগরঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

এছাড়া এ ঘটনায় মামলার প্রস্তুতি, হত্যার রহস্য উদঘাটন ও জড়িতদের গ্রেপ্তার করার জন্য অভিযান চলছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর