কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


জাতীয় নৃত্য প্রতিযোগিতায় পাঁচ পুরস্কার পেলো কিশোরগঞ্জের নৃত্যাঙ্গন একাডেমি



 স্টাফ রিপোর্টার | ৩০ অক্টোবর ২০২১, শনিবার, ৭:৪৮ | কলকাকলি 



বিশ্ব শিশু দিবস ২০২১ উপলক্ষে জাতীয় নৃত্য প্রতিযোগিতায় কৃতিত্ব দেখিয়েছে কিশোরগঞ্জের নৃত্যাঙ্গন একাডেমি। দলীয় নৃত্যের দুটি বিভাগে দেশ সেরা হওয়ার গৌরব অর্জন করেছে একাডেমির ক্ষুদে নৃত্যশিল্পীরা। এছাড়া তিনটি বিভাগে সেরা তিনের পুরস্কার লাভ করেছে তারা।

পুরস্কারপ্রাপ্তদের মধ্যে ‘খ’ গ্রুপে দলীয় লোক নৃত্যে দেশসেরা হয়েছে মিফতা ও তার দল এবং দলীয় মুক্তিযুদ্ধভিত্তিক নৃত্যে দেশসেরা হয়েছে মাহিন ও তার দল।

এছাড়া সাধারণ একক নৃত্যে ইনসা আলম সরকার ও মৃদুস্মিতা মজুমদার এবং একক লোক নৃত্যে ইনসা আলম সরকার সেরা তিনের পুরস্কার পেয়েছে।

গত বৃহস্পতিবার (২৮ অক্টোবর) সন্ধ্যায় বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে বিশ্ব শিশু দিবস এবং শিশু অধিকার সপ্তাহ ২০২১ এর পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠানে তাদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি।

নৃত্যাঙ্গন একাডেমির পরিচালক সুব্রত দে টুনটুন তার শিক্ষার্থীদের এই অসাধারণ অর্জনে উচ্ছ্বাস প্রকাশ করেছেন। তিনি জানান, বিশ্ব শিশু দিবস ২০২১ উপলক্ষে জাতীয় নৃত্য প্রতিযোগিতায় পাঁচটি পুরস্কার লাভ অত্যন্ত গৌরবের।

সুব্রত দে টুনটুন বলেন, আমার ছাত্রীদের এ অর্জনে আমরা অত্যন্ত আনন্দিত। তারা যেন ভবিষ্যতেও এমন কৃতিত্ব দেখাতে পারে, এজন্য সকলের দোয়া ও আশির্বাদ কামনা করছি।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর