www.kishoreganjnews.com

বাংলাদেশ যুব গেমস উপলক্ষে সংবাদ সম্মেলন



[ স্টাফ রিপোর্টার | ১৭ ডিসেম্বর ২০১৭, রবিবার, ৬:৩৩ | খেলা ]


বাংলাদেশ যুব গেমস-২০১৮ উপলক্ষে কিশোরগঞ্জে প্রতিযোগিতা আয়োজনকে কেন্দ্র করে জেলা ক্রীড়া সংস্থা সংবাদ সম্মেলন করেছে। রোববার বিকালে শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে জেলা পর্যায়ের প্রতিযোগিতার প্রস্তুতি নিয়ে লিখিত বক্তব্য তুলে ধরেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি জেলা প্রশাসক মো. আজিমুদ্দিন বিশ্বাস।

এসময় তিনি জানান, তৃণমূল পর্যায়ের ক্রীড়াবিদ খুঁজে বের করার অংশ হিসেবে প্রধানমন্ত্রীর পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ অলিম্পিক এ্যাসোসিয়েশন এই প্রতিযোগিতার আয়োজন করেছে। সোমবার সকালে সৈয়দ নজরুল স্টেডিয়ামে এ্যাথলেটিকস প্রতিযোগিতার মধ্যে দিয়ে শুরু হয়ে ২৪ ডিসেম্বর পর্যন্ত চলবে অনুর্ধ ১৭ বছর বয়সী প্রতিযোগীদের জেলা পর্যায়ের প্রতিযোগিতা। এতে উপজেলা পর্যায়ের বাছাইকৃত প্রতিযোগীরা অংশগ্রহণ করবে।

এরপর জেলার বাছাইকৃত প্রতিযোগীদের নিয়ে আগামী ৬ থেকে ১২ জানুয়ারি হবে বিভাগীয় পর্যায়ের প্রতিযোগিতা। বিভাগীয় পর্যায়ের বাছাইকৃতদের নিয়ে আগামী মার্চ মাসে অনুষ্ঠিত হবে জাতীয় পর্যায়ের প্রতিযোগিতা। এখান থেকে বাংলাদেশ অলিম্পিক এ্যাসোসিয়েশন তৈরি করবে জাতীয় যুব দল।

সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার সদস্য ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদিকা কামরুন্নাহার হিরু, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মো. আক্তার জামীল, পৌর মেয়র মাহমুদ পারভেজ, জেলা ক্রীড়া সংস্থার সদস্যসচিব আব্দুল্লাহ আল মাসউদ, জেলা ক্রীড়া কর্মকর্তা আল আমিন সবুজ ও জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদিকা অ্যাডভোকেট মায়া ভৌমিক।

জেলা প্রশাসক জানিয়েছেন, মোট ২১টি ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। এগুলি হলো সাঁতার, ফুটবল, হকি, বাস্কেটবল, এ্যাথলেটিকস, হ্যান্ডবল, ভলিবল, শুটিং, মুষ্টিযুদ্ধ, কারাতে, টেবিল টেনিস, দাবা, ব্যাডমিন্টন, স্কোয়াশ, তায়কোয়ানডো, কুস্তি, জুডো, উশু, ভারোত্তোলন এবং আর্চারি। তবে কিশোরগঞ্জের প্রতিযোগীরা ব্যক্তিগত চারটি ইভেন্ট এ্যাথলেটিকস, সাঁতার, মুষ্টিযুদ্ধ ও ভারোত্তলন, আর তিনটি দলীয় ইভেন্ট বাস্কেটবল, হকি ও ফুটবল প্রতিযোগিতায় অংশ নেবে। এছাড়া জেলা থেকে তায়কোয়ানডো, কুস্তি এবং শুটিং প্রতিযোগিতায় বিভাগীয় পর্যায়ে সরাসরি অংশ নেয়ার সুযোগ রাখা হয়েছে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com