www.kishoreganjnews.com

নাইট মিনি ক্রিকেট টুর্নামেন্টে সূর্যোদয় চ্যাম্পিয়ন



[ স্টাফ রিপোর্টার | ১ জানুয়ারি ২০১৮, সোমবার, ১:০০ | খেলা ]


কিশোরগঞ্জে বাগানবাড়ী ক্রীড়াচক্র ও সামাজিক সংগঠন আয়োজিত নাইট মিনি ক্রিকেট টুর্নামেন্টে সূর্যোদয় দল চ্যাম্পিয়ন হয়েছে। রোববার রাতে শহরের চরশোলাকিয়া বাগপাড়া বাগানবাড়ী মাঠে অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনালে তারা বসুন্ধরা দলকে ৪৯ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

ফাইনালের নির্ধারিত ১০ ওভারের খেলায় সূর্যোদয় দল এক উইকেটে ৯৫ রান করে। জবাবে ৮ উইকেটে ৫৬ রান তুলতে সমর্থ হয় বসুন্ধরা দল।

সূর্যোদয় দলের আমিরুল ম্যান অব দ্যা ফাইনাল এবং রঙধনু দলের আক্তারুজ্জামান জীবন ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হয়।

খেলা শেষে প্রধান অতিথি হিসেবে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে ট্রফি তুলে দেন কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ।

বাগানবাড়ী ক্রীড়াচক্র ও সামাজিক সংগঠনের সভাপতি মো. ফারুকুজ্জামানের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মো. সুলতান মিয়া, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম, কিশোরগঞ্জ চেম্বার অব কমার্সের পরিচালক মো. আল আমীন ও রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ মেডিক্যাল কলেজের ফিজিওথেরাপিস্ট ডা. সেলিম জাবেদ।

এতে অন্যদের মধ্যে বাগানবাড়ী ক্রীড়াচক্র ও সামাজিক সংগঠনের সাধারণ সম্পাদক মো. রতন মিয়া, সাংবাদিক আমিনুল হক সাদী, শফিক কবীর, জুয়েলুর রহমান জুয়েল প্রমুখ বক্তৃতা করেন।

প্রধান অতিথির বক্তৃতায় পৌরমেয়র মাহমুদ পারভেজ বলেন, খেলাধূলা যুবসমাজকে বিপথগামী হওয়া থেকে রক্ষা করে। যারা খেলাধূলায় জড়িত থাকে তারা মাদক থেকে দূরে থাকে। তাই যুবসমাজকে মাদকাসক্তিসহ অন্যান্য অপরাধ প্রবণতা থেকে রক্ষা করার জন্য নিয়মিত খেলাধূলার চর্চা অব্যাহত রাখতে হবে। এক্ষেত্রে তার পক্ষ থেকে সর্বোচ্চ সহায়তা ও পৃষ্টপোষকতা দেয়া হবে বলেও পৌরমেয়র আশ্বাস দেন।

এর আগে সন্ধ্যায় জেলা গণতন্ত্রী পার্টির সভাপতি অ্যাডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন টুর্নামেন্টের উদ্বোধন করেন। টুর্নামেন্টে সূর্যোদয় দল, বসুন্ধরা দল, রঙধনু দল এবং শিশির ভেজা দল নামে চারটি দলে বিভক্ত হয়ে বাগানবাড়ী ক্রীড়াচক্র ও সামাজিক সংগঠনের সদস্যরা অংশ নেয়।

সন্ধ্যা থেকে রাত অবধি এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং অগণিত উৎসুক জনতা টুর্নামেন্টের খেলা উপভোগ করেন।

প্রসঙ্গত, গত ছয় বছর ধরে বাগানবাড়ী ক্রীড়াচক্র ও সামাজিক সংগঠনের উদ্যোগে নতুন বছরকে বরণ এবং পুরাতন বছরকে বিদায় জানানোকে উপলক্ষে প্রীতি এই মিনি নাইট ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়ে আসছে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com