www.kishoreganjnews.com

বাস্কেটবলেও সেরা কিশোরগঞ্জ সদর উপজেলা



[ স্টাফ রিপোর্টার | ২০ ডিসেম্বর ২০১৭, বুধবার, ৬:৩৮ | খেলা ]


বাংলাদেশ যুব গেমসের কিশোরগঞ্জ জেলা পর্যায়ের প্রতিযোগিতায় প্রাধান্য ধরে রেখেছে কিশোরগঞ্জ সদর উপজেলা। উদ্বোধনী দিন সোমবার অ্যাথলেটিক্সে শ্রেষ্ঠত্ব অর্জনের মধ্য দিয়ে শুরু হয় কিশোরগঞ্জ সদর উপজেলার জয়রথ। দ্বিতীয় দিন মঙ্গলবার তাতে ছেদ ঘটলেও তৃতীয় দিনের প্রতিযোগিতায় ফের জয়ের ধারায় কিশোরগঞ্জ সদর উপজেলার যুব ক্রীড়াবিদরা। বুধবার তৃতীয় দিনের প্রতিযোগিতায় বক্সিং প্রতিযোগিতা ছাড়াও বাস্কেটবল প্রতিযোগিতাতেও সেরা হয়েছে কিশোরগঞ্জ সদর উপজেলা।

বাস্কেটবল প্রতিযোগিতায় কিশোরগঞ্জ জেলার চারটি উপজেলা অংশ নেয়। বালক বিভাগে পাকুন্দিয়া উপজেলাকে হারিয়ে ফাইনালে জায়গা করে নেয় কটিয়াদী উপজেলা এবং দ্বিতীয় সেমিফাইনালে কিশোরগঞ্জ সদর উপজেলা জয় পায় করিমগঞ্জ উপজেলার বিপক্ষে। ফাইনাল ম্যাচে কটিয়াদী উপজেলাকে ২৬-১৩ পয়েন্টে হারিয়ে শিরোপা জেতে কিশোরগঞ্জ সদর উপজেলা।

এদিকে বালিকা বিভাগেও চার দলের লড়াইয়ে সেরা হয় কিশোরগঞ্জ সদর উপজেলা। ফাইনালে ৩৪-০২ পয়েন্টের ব্যবধানে হেরে যায় করিমগঞ্জ উপজেলা। এর আগে সেমিফাইনাল থেকে বিদায় নেয় হোসেনপুর এবং অষ্টগ্রাম উপজেলা।

ফাইনাল শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন কিশোরগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও উপসচিব তরফদার মো. আক্তার জামীল। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কিশোরঞ্জ সদর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল্লাহ আল মাসউদ, বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার সদস্য কামরুন্নাহার হিরু। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিসার আল আমিন সবুজ।

বৃহস্পতিবার চতুর্থ দিনে কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে হকি প্রতিযোগিতা। চারটি উপজেলা অংশ নেবে বালক এবং বালিকাদের এই প্রতিযোগিতায়।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com