কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে শিশু ও নারী উন্নয়নে সচেতনতা সভা

 স্টাফ রিপোর্টার | ২৩ মে ২০১৮, বুধবার, ৪:৪৯ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে জেলা তথ্য অফিসের উদ্যোগে শিশু ও নারী উন্নয়নে নেতৃস্থানীয় ব্যক্তিদের নিয়ে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই ইউনিয়ন পরিষদ মিলনায়তনে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম কর্মসূচির আওতায় দিনব্যাপী এই সভা অনুষ্ঠিত হয়।

সিনিয়র জেলা তথ্য অফিসার মো. শামছুল হকের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মো. আক্তার জামীল।

এতে অন্যদের মধ্যে জেলা ক্যাব সভাপতি আলম সারোয়ার টিটু, বৌলাই ইউপি চেয়ারম্যান মো. আওলাদ হোসেন, গুরুদয়াল সরকারি কলেজের সহযোগী অধ্যাপক চয়ন কুমার ভদ্র, বৌলাই সৈয়দ হাবিবুল হক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম এ বাতেন ফারুকী প্রমুখ আলোচনায় অংশ নেন।

সভায় বৌলাই ইউনিয়নের সাধারণ ওয়ার্ডের সদস্য ও সংরক্ষিত ওয়ার্ডের নারী সদস্যগণ ছাড়াও স্থানীয় নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তৃতায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মো. আক্তার জামীল বলেন, আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ। তারা আগামী দিনে দেশ গড়বে, দেশকে এগিয়ে নিয়ে যাবে, দেশকে নেতৃত্ব দেবে। তাই আমাদের শিশুদের জন্য একটি সুন্দর ও বাসযোগ্য পৃথিবী গড়ে তুলতে হবে। পাশাপাশি নারীদের জন্যও সহায়ক পরিবেশ নিশ্চিত করতে হবে। আর সেই ক্ষেত্রে সরকার সবসময় সহযোগিতার হাত বাড়িয়ে রেখেছে। নারী এবং শিশুদের জন্য সরকার নানা রকম সামাজিক নিরাপত্তামূলক কর্মসূচী পরিচালনা করছে। সবাইকে এর সদ্ব্যবহার করতে হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর