কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ১৬০০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

 স্টাফ রিপোর্টার | ১২ জুন ২০২৩, সোমবার, ২:৪৮ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ১৬০০ পিস ইয়াবাসহ মো. ইলিয়াছ (২০), আব্দুল্লাহ (১৮) ও কামরুল ইসলাম (২৮) নামে তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা পুলিশ (ডিবি)।

রবিবার (১১ জুন) দিবাগত রাতে কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনন্দ হাজী ইসরাইল মেহেরুন্নেছা টেকনিক্যাল ইনস্টিটিউট এলাকা থেকে তাদের আটক করা হয়।

তিন মাদক ব্যবসায়ীর মধ্যে মো. ইলিয়াছ কক্সবাজার জেলার উখিয়া উপজেলার কুতুপালং রেজিস্ট্রাট ক্যাম্প বি-ব্লক এলাকার সামছুল আলমের ছেলে, আব্দুল্লাহ একই এলাকার নবী হোসেনের ছেলে এবং কামরুল ইসলাম কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনন্দ এলাকার আব্দুল খালেকের ছেলে।

কিশোরগঞ্জ জেলা পুলিশের মিডিয়া সেল সূত্র জানায়, মো. ইলিয়াছ, আব্দুল্লাহ ও কামরুল ইসলাম তিনজনই মাদক ব্যবসায়ী। তারা পরস্পর যোগসাজসে কক্সবাজার জেলা থেকে ইয়াবা ট্যাবলেটসহ অন্যান্য মাদকদ্রব্য ক্রয় করে কিশোরগঞ্জ জেলাসহ আশেপাশের এলাকাগুলোতে দীর্ঘদিন যাবৎ বিক্রয় করে আসছে।

গোপন সংবাদের ভিত্তিতে রবিবার (১১ জুন) রাত সাড়ে ১০টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনন্দ হাজী ইসরাইল মেহেরুন্নেছা টেকনিক্যাল ইনস্টিটিউট এলাকায় জেলা গোয়েন্দা শাখা পুলিশ (ডিবি) এর এসআই মো. জুয়েল মিয়া সঙ্গীয় অফিসার-ফোর্সের সহায়তায় অভিযান পরিচালনা করেন।

অভিযানে ১৬০০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী মো. ইলিয়াছ, আব্দুল্লাহ ও কামরুল ইসলামকে আটক করা হয়।

এ ঘটনায় কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর