কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে দুই মাদক অপরাধীর দুই বছর করে জেল

 স্টাফ রিপোর্টার | ১৬ আগস্ট ২০১৮, বৃহস্পতিবার, ১০:০৫ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে মো. জালাল মিয়া (৫০) ও মো. সুরুজ (২৬) নামে দুই মাদক অপরাধীকে দুই বছর করে বিনাশ্রম কারাদণ্ড এবং ১০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে প্রত্যেককে আরো দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার (১৬ আগস্ট) বিকালে কিশোরগঞ্জ কালেক্টরেটের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের সাঈদ এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

দণ্ডিত দুই মাদক অপরাধীর মধ্যে মো. জালাল মিয়া কিশোরগঞ্জ শহরের নিউটাউন এলাকার মৃত মেনু মিয়ার ছেলে এবং মো. সুরুজ কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই ইউনিয়নের দক্ষিণ রাজকুন্তি গ্রামের মৃত মাহতাব উদ্দিনের ছেলে।

সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের সাঈদ জানান, বৃহস্পতিবার (১৬ আগস্ট) বিকাল ৪টায় র‍্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের টিমসহ কিশোরগঞ্জ শহরের নিউটাউন এলাকায় মাদকবিরোধী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ২৪পিস ইয়াবাসহ মো. জালাল মিয়া ও মো. সুরুজকে আটক করি।

মো. জালাল মিয়ার কাছে মো. সুরুজ ইয়াবা কিনতে এসেছিল। দুইজনের প্রত্যেককে দুই বছরের বিনাশ্রম কারাদণ্ড এবং দশ হাজার টাকা অর্থদণ্ডে দণ্ডিত করি। অর্থদণ্ড অনাদায়ে তাদের প্রত্যেককে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড ভোগ করতে হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর