কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে দুই মাদক অপরাধীর কারাদণ্ড ও জরিমানা

 স্টাফ রিপোর্টার | ১৮ আগস্ট ২০১৮, শনিবার, ১২:৪৪ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে খায়রুল (২০) ও মো. সোহেল (২৩)নামের দুই মাদক অপরাধীকে পৃথক মেয়াদে সাজা দিয়ে কারাগারে পাঠিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার (১৭ আগস্ট) রাতে কিশোরগঞ্জ কালেক্টরেটের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের সাঈদ পৃথক এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

দণ্ডিত দুই মাদক অপরাধীর মধ্যে খায়রুলকে দুই বছরের বিনাশ্রম কারাদণ্ড ও দশ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং সোহেলকে দেড় বছরের (এক বছর ছয় মাস) বিনাশ্রম কারাদণ্ড ও দশ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

দণ্ডিত দুই মাদক অপরাধীর মধ্যে খায়রুল কিশোরগঞ্জ শহরের শোলাকিয়া এলাকার মৃত মাসু মিয়ার ছেলে এবং সোহেল শহরতলীর সতাল এলাকার ইছাম উদ্দিনের ছেলে।

কিশোরগঞ্জ শহরের শোলাকিয়া এবং শহরতলীর সতাল এলাকায় র‍্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের মাদকবিরোধী পৃথক অভিযানে ৩০পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী খায়রুল এবং ৪শ’ গ্রাম গাঁজাসহ সোহেল আটক হয়।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের সাঈদ জানান, শোলাকিয়া এলাকায় মাদকবিরোধী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ খায়রুলকে আটক করা হয়। সে বয়সে ছোট হলেও একজন মাদক ব্যবসায়ী। তাকে দুই বছরের বিনাশ্রম কারাদণ্ড এবং দশ হাজার টাকা অর্থদণ্ডে দণ্ডিত করা হয়। অর্থদণ্ড অনাদায়ে তাকে আরো দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড ভোগ করতে হবে।

অন্যদিকে সতাল এলাকায় মাদকবিরোধী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৪শ’ গ্রাম গাঁজাসহ সোহেলকে আটক করা হয়। তাকে এক বছর ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং দশ হাজার টাকা অর্থদণ্ডে দণ্ডিত করা হয়। অর্থদণ্ড অনাদায়ে তাকে আরো দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড ভোগ করতে হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর