কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কি‌শোরগ‌ঞ্জে দুই মাদক অপরাধীর দুই বছর ক‌রে কারাদণ্ড

 স্টাফ রিপোর্টার | ১৯ আগস্ট ২০১৮, রবিবার, ১১:৫৮ | কিশোরগঞ্জ সদর 


কি‌শোরগ‌ঞ্জে আ‌রিফ (২০) ও জাহাঙ্গীর (২২) না‌মে দুই মাদক অপরাধীর প্র‌ত্যেক‌কে দুই বছর ক‌রে বিনাশ্রম কারাদণ্ড এবং ১০ হাজার টাকা ক‌রে জ‌রিমানা অনাদা‌য়ে আ‌রো দুই মাস ক‌রে বিনাশ্রম কারাদণ্ড দি‌য়ে‌ছেন ভ্রাম্যমাণ আদালত। শ‌নিবার (১৮ আগস্ট) রা‌তে কি‌শোরগঞ্জ কা‌লেক্ট‌রে‌টের সি‌নিয়র নির্বাহী ম্যা‌জি‌স্ট্রেট আবু তা‌হের সাঈদ এই ভ্রাম্যমাণ আদালত প‌রিচালনা ক‌রেন।

দ‌ণ্ডিত দুই মাদক অপরাধীর ম‌ধ্যে আ‌রিফ ক‌রিমগঞ্জ উপ‌জেলার সিন্দ্রিপ বোর্ড বাজার এলাকার মৃত জালাল উ‌দ্দিনের ছে‌লে এবং জাহাঙ্গীর একই উপ‌জেলার রাজকু‌ন্তি বড় বাড়ীর মো. আনা‌মের ছে‌লে।

সি‌নিয়র নির্বাহী ম্যা‌জি‌স্ট্রেট আবু তা‌হের সাঈদ জানান, শ‌নিবার (১৮ আগস্ট) দিবাগত রাত ১২ টার সময় কিশোরগঞ্জ র‍্যাব-১৪ টীমসহ কিশোরগঞ্জ সদরের মনিপুরী ঘাট এলাকায় মাদক বিরোধী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করি। সেখানে করিমগঞ্জ থেকে এসে ইয়াবা ট্যাবলেট কিনে নিয়ে যাওয়ার সময় দুইজনকে ৩০ পিস ইয়াবাসহ আটক করি। দুইজনের প্রত্যেকের কাছে ১৫টি করে মোট ৩০টি ইয়াবা পাওয়া যায়।

তাদের প্রত্যেককে দুই বছরের বিনাশ্রম কারাদণ্ড এবং দশ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। অর্থদণ্ড অনাদায়ে তাদের প্রত্যেককে আরো দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড ভোগ করতে হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর