কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জের মাদক সন্ত্রাসী ফারুকের দুই বছরের কারাদণ্ড

 স্টাফ রিপোর্টার | ১০ সেপ্টেম্বর ২০১৮, সোমবার, ৭:৪৭ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে ৬০ পিস ইয়াবাসহ মাদক সন্ত্রাসী ফারুক (২৭) কে আটকের পর দুই বছরের বিনাশ্রম কারাদণ্ড এবং ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। কিশোরগঞ্জ কালেক্টরেটের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের সাঈদ সোমবার (১০ সেপ্টেম্বর) বিকালে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

দণ্ডিত মাদক সন্ত্রাসী ফারুক কিশোরগঞ্জ শহরের নিউটাউন এলাকার আব্দুল মজিদের ছেলে। এছাড়া ফারুক শ্যামল ছায়া পরিবহনের একজন বাসচালক।

সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের সাঈদ জানান, সোমবার (১০ সেপ্টেম্বর) বিকালে কিশোরগঞ্জ র‍্যাব-১৪ টিমসহ কিশোরগঞ্জ শহরের নিউটাউন এলাকায় মাদকবিরোধী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় ৬০পিস ইয়াবা ট্যাবলেটসহ ফারুককে আটক করা হয়।

ফারুকের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা রয়েছে। আরেকটি মামলায় তিনি কারাদণ্ড ভোগ করেছেন। নেশাজাতীয় ইঞ্জেকশন নেয়ার কারণে তার দুই পায়ের গোড়ালির উপর দিকে পচন ধরেছে।

ইয়াবাসহ আটকের পর ফারুককে দুই বছরের বিনাশ্রম কারাদণ্ড এবং দশ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। অর্থদণ্ড অনাদায়ে তাকে আরো দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড ভোগ করতে হবে। তিনি নিউটাউন এলাকার মাদক সন্ত্রাসী বলে খ্যাত।

ভিডিও:


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর