কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে মুক্তিযোদ্ধার বাসায় হামলা, ভাঙচুর, আহত ৪

 স্টাফ রিপোর্টার | ১ অক্টোবর ২০১৮, সোমবার, ৮:৩৭ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে মাদক সেবনে বাধা দেয়ায় আজিজুল করিম খান জাহাঙ্গীর নামে এক মুক্তিযোদ্ধার বাসায় হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। সোমবার (১ অক্টোবর) দুুপুরে শহরের বত্রিশ বিলপাড় এলাকায় এই সশস্ত্র হামলায় মুক্তিযোদ্ধা আজিজুল করিম খান জাহাঙ্গীর, তার দুই ছেলে আতাউল করিম খান রাজীব (২৮) ও সজিব খান বাবু (২৫) এবং মেয়ে সানজিদা নওশীন সাকি (১৮) আহত হয়েছেন। তাদের মধ্যে আতাউল করিম খান রাজীবকে আশঙ্কাজনক অবস্থায় কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মুক্তিযোদ্ধা আজিজুল করিম খান জাহাঙ্গীর অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য, তার বড় ছেলে আতাউল করিম খান রাজীব শহরের মেডিল্যাব হেলথ সেন্টারের মার্কেটিং বিভাগে কাজ করেন এবং ছোট ছেলে সজিব খান বাবু ইলেকট্রিক্যাল ডিপ্লোমা ইঞ্জিনিয়ার।

মুক্তিযোদ্ধা আজিজুল করিম খান জাহাঙ্গীর জানান, সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে তার বাসার পাশে একদল তরুণ-যুবককে মাদক সেবন করতে দেখে তার ছোট ছেলে সজিব খান বাবু তাদের সেখান থেকে চলে যাওয়ার কথা বলে। এতে মাদকসেবীরা ক্ষিপ্ত হয়।

এর কিছুক্ষণ পর দুপুর ১টার দিকে ২০/২৫ জনের একটি সশস্ত্র দল তার বাসায় হামলা চালায়। এ সময় বাসায় থাকা তার বড় ছেলে আতাউল করিম খান রাজীব, ছোট ছেলে সজিব খান বাবু এবং মেয়ে সানজিদা নওশীন সাকিকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে হামলাকারীরা। তিনি সন্তানদের বাঁচাতে গেলে তার ওপরেও হামলাকারীরা চড়াও হয়ে হাতে ছুরিকাঘাতে তাকে আহত করে।

এ সময় হামলাকারীরা বাসার আসবাবপত্র ও মালামাল ভাঙচুর ও তছনছ করে তাণ্ডব চালায়।

বিষয়টি পুলিশকে জানানোর পর কিশোরগঞ্জ মডেল থানার এসআই মো. মাসুদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর